বাংলা নিউজ > বায়োস্কোপ > Pinky-Kanchan: ‘এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?’ বিচ্ছেদ নিয়ে কটাক্ষ, যোগ্য জবাব পিঙ্কির

Pinky-Kanchan: ‘এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?’ বিচ্ছেদ নিয়ে কটাক্ষ, যোগ্য জবাব পিঙ্কির

ডিভোর্স নিয়ে কটাক্ষের মুখে পিঙ্কি 

Pinky-Kanchan Divorce: ৪৩ বছর বয়সে ডিভোর্স, ১০ বছরের পুত্র সন্তানের একা মা পিঙ্কি। সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে বললেন-‘…তাই খুব ভালো আছি’। 

শ্রীময়ীতে ঘর বেঁধেছেন কাঞ্চন। ছাদ আলাদা হয়েছিল আগেই। এখন কাগজে কলমেও আলাদা আলাদা কাঞ্চন-পিঙ্কি। গত মাসেই ডিভোর্স চূড়ান্ত হয়েছে দুজনের। আর প্রেম দিবসেই শ্রীময়ীকে বিয়ে করেছেন ৫৩ বছরের কাঞ্চন। হাঁটুর বয়সী শ্রীময়ীর সাথে কাঞ্চনের বিয়ে নিয়ে চারিদিকে চর্চা, এর মাঝেই নিজের মতো করে জীবন গোছাতে ব্যস্ত পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। আরও পড়ুন-'ওশ বাবাকে ক্ষমা করে দিয়েছে', কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে বিস্ফোরক প্রাক্তন স্ত্রী

ভালোবেসে ডিভোর্সি কাঞ্চনের হাত ধরেছিলেন তিনিও। কিন্তু সেই সংসার সুখের হয়নি। কাঞ্চন-পিঙ্কির বয়সের ফারাকও কম নয়। জানা যায়, বয়সে পিঙ্কির চেয়ে ১০ বছরের বড় তৃণমূল বিধায়ক। সম্পর্কের ভাঙা-গড়া অনেক সময়ই মানুষের এক্তিয়ারে থাকে ন। তবুও মেনে নিতে নয়। কিন্তু শিক্ষিত সমাজে আজও নানা ট্যাবু আছে। কাঞ্চনের তৃতীয় বিয়ের মাঝেও সোশ্যালে বেজায় অ্যাক্টিভ পিঙ্কি।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে এক নেটিজেনের পিঙ্কিকে খোঁচা দিয়ে লেখেন, ‘এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?’ চাইলেই পিঙ্কি এই মন্তব্য এড়িয়ে যেতে পারতেন। কিন্তু তিনি চুপ থাকেননি। সোজাসুজি জানান, ‘নিজের সাথে বা নিজের জীবনের সাথে বা নিজের ছেলের সাথে তো ডিভোর্স হয়নি তো!!! তাই খুব ভালো আছি’। 

<p>পিঙ্কির কড়া জবাব </p>

পিঙ্কির কড়া জবাব 

পিঙ্কির এমন প্রাণখোলা জবাবে মুগ্ধ সকলে। কাঞ্চন ও পিঙ্কির একমাত্র পুত্র ওশ। তাঁকে ঘিরেই এখন অভিনেত্রীর গোটা জগত। কাজের বাইরে ছেলে আর ঠাকুমা সাবিত্রীর সঙ্গেই কাটে পিঙ্কির সময়। 

এই জবাব পেয়ে নিজের ভুল বুঝতে পারেন ওই জনৈক। পরে ক্ষমাও চেয়ে নেন, লেখেন- ‘আপনাকে আঘাত করতে চাইনি’। উত্তরে পিঙ্কি জানান, ‘ক্ষমা চাইতে হবে না। আপনারা ভালোবাসেন বলেই তো এখনও মনের জোর হারাইনি। আপনি ভালো থাকবেন’। 

জানুয়ারির ১০ তারিখ আদালত কাঞ্চন-পিঙ্কির ডিভোর্সে সিলমোহর দিয়েছে। খোরপোষ বাবদ তারকা বিধায়কের থেকে ৫৬ লক্ষ টাকা পেয়েছেন পিঙ্কি, নিজের মুখেই জানিয়েছেন সে কথা। সঙ্গে যোগ করেছেন, ওই টাকা তাঁর নয়। ছেলে ওশের। ওশের লালন-পালনেই খরচ করবেন। 

বছর চারেক আগে যখন কাঞ্চন-শ্রীময়ীর পরকীয়ার কথা পিঙ্কি সামনে আনেন, অস্বীকার করেছিলেন দুজনে। পিঙ্কি জানিয়েছেন, ‘দু’জনকে খুব সাধুবাদ জানাই যে, ফাইনালি তাঁরা সাহস জোগাড় করে বিয়েটা করেছেন’। আপতত মা'কে আগলে রেখেছে ১০ বছরের ওশ। পিঙ্কির কথায়, ‘ওশ বলল যেটা বাস্তব সেটা বাস্তব। আমরা নতুন করে জীবন শুরু করব মা’। তবে বাবার প্রতি কোনও অভিমান বা ঘৃণা নেই ছেলের। কাঞ্চনের প্রাক্তন বললেন, ‘বাবাকে ক্ষমা করে দিয়েছে ওশ।'

 

বায়োস্কোপ খবর

Latest News

ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে ভালোবেসে শুভের আহ্বান করুন নববর্ষে! প্রিয় মানুষদের শুভেচ্ছা জানান এইভাবে আজ অশোক ষষ্ঠী, কীভাবে শুরু হয়েছিল এই অশোক ষষ্ঠী পালনের রীতি জেনে নিন বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ ৬ বলে ছয় ছক্কা হাঁকানো দীপেন্দ্র সিং আইরিকে চেনেন! জানেন সে আর কোন রেকর্ড গড়েছে উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI বাংলাতেও ছুটবে বুলেট ট্রেন? লোকসভা ভোটের আগে বড় দাবি মোদীর, মিলল কোন ইঙ্গিত? পয়লা বৈশাখের বিকেলে সাবেকি বাঙালি সাজ চান? টিপস নিন নায়িকাদের থেকে

Latest IPL News

বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.