বাংলা নিউজ > বায়োস্কোপ > Piya-Anupam-Prashmita: পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন?

Piya-Anupam-Prashmita: পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন?

অনুপমকে বিয়ের আগাম শুভেচ্ছা পিয়ার 

‘নিজে থেকেই শুভেচ্ছা জানিয়েছি অনুপমকে..’, পিয়া এখন ‘অন্য কারুর গল্পে নায়িকা’ আর অনুপমও ‘অন্য কারুর সঙ্গে ঘর’ বাঁধতে চলেছেন। প্রাক্তন স্বামীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন পিয়া চক্রবর্তী। 

২০২১ সালের ১১ই নভেম্বর সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে বিয়ে ভাঙেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। ভালোবেসে পরস্পরের হাত ধরেছিলেন তাঁরা। ৬ বছরের দাম্পত্য ভাঙার কারণ কী? উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতার কথা। আরও পড়ুন-২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন

দু-বছর পর জল্পনা মিলিয়ে পরমব্রতকে বিয়ে করেন পিয়া। এরপর থেকেই নেটপাড়ার একটা বড় অংশ সমবেদনা জানিয়েছিল অনুপমের প্রতি। অন্যদিকে পিয়ার কপালে জুটেছিল কাটক্ষ আর গালিগালাজ। পরমব্রতকে ‘বউ চোর’ বলে ট্রোল করা হয়েছিল। তিন মাস যেতে না যেতেই সুখবর মিলল। তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন অনুপম রায়। পাত্রী গায়িকা প্রশ্মিতা পাল। গত বছরেই দুজনের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। অনুপম-প্রশ্মিতার বিয়ের খবর সামনে আসতেই ফের আলোচনায় অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এত অভিযোগ, এত কটাক্ষ শুনেছেন, অনুপমের বিয়ের খবরে কী প্রতিক্রিয়া তাঁর? 

প্রাক্তন স্বামীর বিয়ের খবরে খুশি পিয়া। অনুপম-প্রশ্মিতাকে নতুন জীবনের শুভকামনা জানিয়েছেন। অনুপমের দাম্পত্য সুখের হবে আশা তাঁর। এখানেই শেষ নয়, এই বিয়ের খবর আজ নয় আগে থেকেই জানেন তিনি। আনন্দবাজারকে পরম ঘরণী বলেন, ‘নিজে থেকেই শুভেচ্ছা জানিয়েছি অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতাম।’

প্রশ্মিতাকেও ব্যক্তিগতভাবে চেনেন পিয়া। দুজনেই গানের জগতের মানুষ। বললেন, ‘আগে থেকেই জানি ওঁদের কথা। আমরা তো সকলেই সকলের চেনা। ওঁরা দুজনে ভালো থাকুক'। 

অনুপম-প্রশ্মিতার চেনা শোনা বহুদিনের। তবে প্রেম সম্পর্ক নাকি অনুপম-পিয়ার ডিভোর্সের পরেই শুরু। গত বছর মার্চ মাসে কাছাকাছি আসেন দুজনে। অনুপমের মতো প্রশ্মিতারও এটা দ্বিতীয় বিয়ে। এর আগে এক চিকিৎসকে বিয়ে করেছিলেন গায়িকা। সুখের হয়নি সংসার। প্রশ্মিতার হাত ধরে নতুন জীবন শুরুর প্রসঙ্গে অনুপম জানিয়েছেন, ‘জীবনের যে স্টেজে আমরা দাঁড়িয়ে রয়েছি, তাতে আমাদের মনে হয়েছে যদি আমরা বিয়েটা করি তাহলে ভবিষ্যত জীবনটা আরও সুন্দর করে কাটাতে পারব’।

২রা মার্চ আইনি বিয়ে সারবেন দুজনে। জাঁকজমক করে কিছুই করতে চান না অনুপম। দু-বার সম্পর্ক ভাঙার যন্ত্রণার জেরেই কি এই সিদ্ধান্ত? জানা যাচ্ছে, দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়েটা সারবেন তাঁরা। ভেন্যু এখনও ঠিক করেননি। প্রশ্মিতার সঙ্গে আইনি বিয়ে সারলেও পিয়াকে সাত পাক ঘুরে ঘরে এনেছিলেন অনুপম। বসন্তের সন্ধ্যার আলাপে শুরু বন্ধুত্ব, তারপর প্রেম আর পরবর্তীতে ২০১৫ সালে সাত পাক ঘুরে পূর্ণতা পেয়েছিল সম্পর্ক। তবে এখন তাঁরা আলাদা। পিয়া এখন ‘অন্য কারুর গল্পে নায়িকা’ আর অনুপমও ‘অন্য কারুর সঙ্গে ঘর’ বাঁধতে চলেছেন। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল মাদক মামলা থেকে আরিয়ানকে ক্লিনচিট দেওয়া সঞ্জয় সিং নিলেন স্বেচ্ছাবসর Lok Sabha Vote LIVE: আজ ১০২ কেন্দ্রে ১৬২৫ প্রার্থীর ভাগ্য নির্ধারণ, শুরু হল ভোট পঞ্জাবকে হারিয়ে মুম্বইয়ের লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা LIVE WB Lok Sabha Vote: শুরুতেই অশান্তি বাংলায়, জায়গায় জায়গায় পুড়ল পার্টি অফিস সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Latest IPL News

PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.