বাংলা নিউজ > বায়োস্কোপ > Piya Chakraborty on Mamata: ‘মমতা মাসি, কাজের মাসি…’! রেগেমেগে কী জবাব দিলেন পরমব্রত-পত্নী পিয়া

Piya Chakraborty on Mamata: ‘মমতা মাসি, কাজের মাসি…’! রেগেমেগে কী জবাব দিলেন পরমব্রত-পত্নী পিয়া

মমতাকে নিয়ে কী লিখলেন পিয়া চক্রবর্তী?

মমতা বন্দ্যোপাধ্যায়কে কাজের মাসি বলায় চোটে লাল পিয়া চক্রবর্তী। পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী প্রকাশ্যে করলেন প্রতিবাদ। এর আগেও তাঁকে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল। 

নিজের মনের ভাব স্পষ্টভাবে সবার সামনে ভাগ করে নিতে ভয় পান না পিয়া চক্রবর্তী। প্রাক্তন স্বামীর বন্ধুকে বিয়ে করায় ট্রোলড হয়েছেন গত কয়েকমাসে অনবরত। তাতে অবশ্য কিচ্ছু যায় আসে না। একটি নামি এনজিও সংস্থার উচ্চপদে চাকরি করেন। সেখানে নারী স্বাধীনতা, ক্ষমতায়ণ নিয়ে লড়তে হয় সবসময়। এহেন অবস্থায় নিজের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অপনানে কি থাকা যায় মুখ বুজে?

মমতাকে নিয়ে করা একটি পোস্ট শেয়ার করলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে লেখা রয়েছে, ‘মমতা মাসি কাজের মাসি’। আর এতেই চটলেন পিয়া। লিখলেন, ‘কাজের মাসি নিয়ে এত অসুবিধে কেন? একটি পেশা, কোনও অপমানের বিষয় নয়। ভোটটা সেদিনই জিতবেন, যেদিন সাধারণ মানুষ, কাজের মাসি, গাড়ির ড্রাইভার, অফিসের পিওন, খেতে খাওয়া মানুষের দাম বুঝবেন।’ স্পষ্টই বোঝা যায়, মমতার বিরুদ্ধে প্রচার চালানো দলগুলিকে নিয়েই মুখ খুলেছেন তিনি।

দেখুন পিয়ার সেই পোস্ট-

পিয়ার ইনস্টাগ্রাম পোস্ট।
পিয়ার ইনস্টাগ্রাম পোস্ট।

আরও পড়ুন: ‘সব ধ্বংস হয়ে গেল’! বিদায় নিলেন ইউটিউবার ঝিলম গুপ্ত, আর বানাবেন না ভিডিয়ো

এখানেই শেষ নয়। কদিন আগে লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে হওয়া পোস্টেও এরকমই প্রতিক্রিয়া জানিয়েছিলেন তিনি। লোকসভা নির্বাচনের ফলাফল বেরোনোর পর থেকেই প্রবল ভাবে সমালোচিত হচ্ছে রাজ্য সরকারের লক্ষ্মী ভান্ডার, বিধবা ভাতা, কন্যাশ্রী, ইত্যাদির মতো প্রকল্প। অনেকেরই মতে মূলত বাম এবং বিজেপি সমর্থকদের মতে লক্ষ্মী ভান্ডার, কন্যাশ্রী, বিধবা ভাতা সহ রাজ্য সরকারের তরফে যে সব ভাতার ব্যবস্থা করা হয়েছে সেগুলো নাক স্রেফ টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা।

আরও পড়ুন: ‘সেরা ডেবিউ’ সৌমিতৃষা! টেলি সিনে অ্যাওয়ার্ডে পুরস্কৃত প্রসেনজিৎ, ইমন-সহ আর কারা?

পরম-ঘরণী সেই সময় লিখেছিেলন, ‘আত্মসমীক্ষা না করে এগিয়ে চলুন।তৃণমূল কংগ্রেস খুবই সমস্যাজনক। তার শক্তিশালী বিরোধিতা দরকার। তবে আপনারা সেই যোগ্যতা অর্জন করতে পারছেন না কেন, তাও বুঝতে পারছি। আপনারা বরং মিম বানাতে থাকুন আর খিল্লি করতে থাকুন। বামেদের ঔদ্ধত্য আর ভিক্টিম কার্ডের খেলা দেখে আরও হতাশ।’ এমনকী, কেন্দ্রে বিজেপি-র আগের বছরের মতো ভালো ফল না করা, একা ক্ষমতায় বসতে না পারা নিয়েও আনন্দ প্রকাশ করেছিলেন। কংগ্রেসের আসন সংখ্যা বাড়ায়, জানিয়েছিলেন উচ্ছ্বাস।

আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী, চলছে কেমো! কেমন আছেন এখন, জানালেন সব্যসাচী

২০২৩ সালের নভেম্বরে বিয়ে করেন পিয়া চক্রবর্তী আর পরমব্রত চট্টোপাধ্যায়। তবে এটি ছিল তাঁর দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি বিয়ে করেছিলেন গায়ক অনুপম রায়কে। তবে সেই বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। দুজনে যৌথভাবে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল যদি পিআর এজেন্সিকে টাকা দিতাম… জিম্বাবোয়ে সফর থেকে বাদ পড়ে বরুণের রহস্যময় পোস্ট মন্ত্রীকে ধমক! সরানো হল রাজ্য়ের দুই সচিবকে, যাদবপুরের জমি দখলের খবরও দিদির কাছে ভারত কত রানে জিতলে ছিটকে যাবে অজিরা? সেমিতে যেতে কত বল বাকি থাকতে হারা যাবে না? হিন্দুত্ব নিয়ে বিতর্কের আশঙ্কা! দেব প্যাটেলের মাঙ্কি ম্যানের মুক্তিতে বাধা CBFC?

T20 WC 2024

‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.