বাংলা নিউজ > বায়োস্কোপ > Piya-Parambrata: পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া

Piya-Parambrata: পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া

পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে যে কাজটা করলেন পিয়া

Piya-Parambrata: অগ্রহায়ণের দুপুরে পরমের হাত পাকাপাকিভাবে ধরেছিলে পিয়া, সেই বিতর্কিত বিয়ের দিন ফিরে দেখলেন পরম-ঘরণী। 

দেখতে দেখতে ৬ মাস পার! ঘূর্ণিঝড় রেমালের দাপটে লন্ডভন্ড কলকাতা। বৃষ্টিভজা রাতেই বিয়ের ৬ মাসের উদযাপন করলেন পিয়া চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায়। গত ২৭শে নভেম্বর সই-সাবুদ করে একদম চুপিসাড়ে বিয়ে সেরছিলেন তাঁরা। আরও পড়ুন-পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে বন্ধু পরমব্রতর বিয়ে, এই নিয়ে সমালোচনা-কটাক্ষ হবেই তা অজানা ছিল না। তবে বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে পরমব্রতর হাত ধরেন পিয়া। সোমবার রাত একটু গভীর হতেই সকলে পিয়া মনিয়ে করিয়ে দিলেন তাঁদের সেই বহুবিতর্কিত বিয়ের দিনের কথা। অগ্রহায়ণের দুপুরে নিভৃতে আজীবন পিয়াকে আগলে রাখার ব্রত নিয়েছিলেন পরম। দুপুরে রেজিস্ট্রি বিয়ে, রাতে ছিল ঘরোয়া রিসেপশন।

সেই বিয়ের একগুচ্ছ অদেখা মুহূর্ত এদিন সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন পিয়া। ক্যাপশনে লেখা, ‘এমনি এমনি কেটে গেল ৬ মাস আগের স্মৃতি ফিরে দেখা…’।পিয়ার শেয়ার করা ছবিতে ভালোবাসার বন্যা। অভিনেত্রী সোহিনী সরকার লাল হৃদয়ের ইমোজি আঁকেন।

রেজিস্ট্রি বিয়ের আসরে কী কী হাঙ্গামা হয়েছে সেই ঝলকও উঠে এল পিয়ার ফেসবুকের টাইমলাইনে। নিজেদের দুই পোষ্য, সারমেয় নীনা এবং খুদে বেড়লছানা, বাঘাকে নিয়েই ভরপুর সংসার পরমব্রত-পিয়ার। 

বিয়ের আসর পরম-পিয়া
বিয়ের আসর পরম-পিয়া

৪২ বছর বয়সী তারকা ঘর বাঁধেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী, পিয়া চক্রবর্তীর সঙ্গে। সেই বিয়ে নিয়ে কম বিতর্ক দানা বাঁধেনি। ‘বউ চোর’ কটাক্ষও পেতে হয়েছে পরমব্রতকে। অনুপমের তৃতীয় বিয়ের পর সেই বিতর্কের রেশ খানিক কমেছে। নিজের দাম্পত্য জীবন নিয়ে খুব বেশি কথা বলতে চান না পরমব্রত।

তবে বিয়ের পর তাঁর জীবনে কী কী বদল এসেছে, সে কথা মন খুলে জানিয়েছিলেন বাংলাদেশে গিয়ে। অভিনেতার মতে,‘আমি তো একটু বেশি বয়সে বিয়ে করেছি। এতদিন তো আমার সঙ্গে কেউ ছিল না। আমি তো পুরোটাই স্বাবলম্বী, নিজের জিনিস নিজেই গুছিয়ে রাখি। গতকাল থেকে আমার এয়ারপড খুঁজে পাচ্ছিলাম। ….. আজ বউ আমাকে বলল ওগুলো তো তাঁর ব্যাগে। পিয়া বলল, ‘কাল আমাকে তুমি রাখতে দিয়েছিলে’। তখন বুঝলাম এটা আমার রিফ্লেক্সেই কাজ করছে না, যে আমার সঙ্গে কেউ আছে যাকে কিছু রাখতে দেওয়া যায়। এটা আস্তে আস্তে বসছে’।

অনুপম-পিয়ার ডিভোর্সের দায় নিজের কাঁধে নিতে না-রাজ পরম। তিনি জানান,  ‘কিছুদিনের বন্ধু ছিলাম। ধীরে ধীরে একে অপরের জীবনসঙ্গী হয়েছি। এত বয়সে বিয়ে করার পর আশা করি আর এদিক ওদিক হবে না সমস্যা খুব একটা’।

বায়োস্কোপ খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.