বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃণমূলনেত্রী মা নেই কলকাতায়, সেই সময় বিজেপিতে যোগ বনির!

তৃণমূলনেত্রী মা নেই কলকাতায়, সেই সময় বিজেপিতে যোগ বনির!

বনির বিজেপিতে যোগ নিয়ে মা পিয়ার প্রতিক্রিয়া

একুশের বিধানসভা ভোটের আগেই বঙ্গে সরগরম রাজনীতি। চলছে যোগদান, দলবদলের পালা। টলিউডে পায়েল সরকার, যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণের পর গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন টলি পাড়ার অন্যতম পরিচিত মুখ বনি সেনগুপ্ত। বুধবার বিজেপিতে যোগ দিয়েই বনির কণ্ঠে শোনা গিয়েছে, ‘জয় শ্রীরাম’ স্লোগান।

বনির মা পিয়া সেনগুপ্ত মাসদেড়েক আগেই তৃণমূল কংগ্রেস যোগ দিয়েছেন। অন্যদিকে, কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন অভিনেতার প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায়। ছেলের বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুলেছেন মা পিয়া সেনগুপ্ত। তাঁর কথায়, ছেলের বিজেপিতে যোগদান নিয়ে আগে থেকে কিছুই জানতেন না তিনি। তাঁর কলকাতায় না থাকাকালীন এসব ঘটেছে। ছেলে বনি কেন এই সিদ্ধান্ত নিয়েছে, সেই সম্পর্কে কিছুই আলোচনা হয়নি তাঁর সঙ্গে। কলকাতায় ফিরে ছেলের সঙ্গে আলোচনা করে তিনি এই সম্পর্কে মন্তব্য করবেন বলে জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, ‘এই ব্যাপারে কী প্রতিক্রিয়া দিই বলুন তো? বনি বড় হয়েছে!’

প্রসঙ্গত, এককালে তৃণমূলের হয়ে প্রচার চালাতে দেখা গিয়েছিল বনি সেনগুপ্তকে। দিন কয়েক আগেও সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বনি জানিয়েছিলেন, রাজনীতির ময়দানে পা রাখার কোনও পরিকল্পনা নেই তাঁর। আচমকাই, সিদ্ধান্ত বদল করে গেরুয়া পতাকা হাতে তুলে নেন তিনি। তার জেরে রাজনৈতিক মহলে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। 

তবে পিয়া সেনগুপ্তের সাফ মন্তব্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছেন তিনি এবং ভবিষ্যতেও থাকবেন। হাসপাতালে চিকিৎসাধীন দলনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন পিয়া সেনগুপ্ত। 

বায়োস্কোপ খবর

Latest News

২০২৩ সালের পর টেস্টে সর্বোচ্চ স্ট্রাইক রেটের তালিকায় প্রথম পাঁচে চার ইংরেজ. 'সারে জাহাঁ সে আচ্ছা লেখেন নজরুল ইসলাম', মমতার কথায় উপহাস BJP নেত্রীর- ভিডিয়ো ২১ জুলাইয়ের মঞ্চ থেকে বাংলাদেশকে পশ্চিম বাংলাদেশ বানানোর ডাক দিয়েছেন মমতা: BJP দেবলীনা অতীত! বিবৃতিকে মন দিয়েছেন? জবাব তথাগতর প্রথম বার ২০০ পার হরমনদের, এশিয়া কাপের রেকর্ড টোটালে ব্যক্তিগত সেরা স্কোর রিচার পরকীয়া, লিভ ইন পেরিয়ে গাঁটছড়া! সামনে এল স্নেহাশিস-অর্পিতার বিয়ের প্রথম ছবি SSC কাণ্ডে পার্থর গ্রেফতারি নিয়ে অভিষেক টানলেন নিট প্রসঙ্গ, তুললেন কোন দাবি? 'বিবেকবান চাই.. বিত্তবান চাই না, পয়সা আসে চলে যায়..' ২১শের মঞ্চে বার্তা দিদির ‘একদিন শুভমন তিন ফরম্যাটেই অধিনায়কত্ব করবে’! ভবিষ্যদ্বাণী প্রাক্তন ব্যাটিং কোচের ‘‌মদের পিছনেই ৪০ কোটি টাকা খরচ করেছে বিজেপি’‌, নির্বাচনের হিসাব দিলেন অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.