বাংলা নিউজ > বায়োস্কোপ > Abir Chatterjee: পুজোয় ফাটিয়ে ব্যবসা ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর, তবুও চিন্তায় সোনাদা! বিশেষ অনুরোধ আবিরের

Abir Chatterjee: পুজোয় ফাটিয়ে ব্যবসা ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর, তবুও চিন্তায় সোনাদা! বিশেষ অনুরোধ আবিরের

আবিরের অনুরোধ

Karnasubarner Guptodhon: দর্শকদের কাছে বিশেষ অনুরোধ ‘সোনাদা’ আবির চট্টোপাধ্য়ায়ের। ছবি হিট হলেও কোন বিষয়টা ভাবাচ্ছে অভিনেতাকে? 

‘দুর্গেশগড়ের গুপ্তধন’-এর পর তিন বছরের অপেক্ষা শেষে পর্দায় ফিরেছেন সোনাদা, দর্শকও তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে। স্বভাবতই উচ্ছ্বসিত আবির চট্টোপাধ্যায়। এখনও পর্যন্ত পুজোর বক্স অফিসে একমাত্র হিট  বাংলা ছবি ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’। মুক্তির প্রথম তিনদিনেই কমবেশি ২ কোটির ব্যবসা করেছে এই ছবি। দেব-প্রসেনজিৎ'এর মতো সুপারস্টারকে মাত দিয়েছেন সোনাদা। সেই নিয়ে টলিপাড়ায় চর্চার শেষ নেই। ভক্তদের ভালোবাসায় আপ্লুত আবির, তবে অনুরাগীদের কাছে একটা বিশেষ আবদারও রই সোনাদার তরফে।

পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই ছবি সাসপেন্স-থ্রিলার জঁর। বাংলার ইতিহাস-ঐতিহ্যর সঙ্গে কল্পকাহিনির এক অদ্ভূত মিশেল পরিচালকের এই ফ্র্যাঞ্চইসি। এইবারও নিরাশ করেননি পরিচালক, কিন্তু ছবি দেখে গল্পের মূল টুইস্ট অনেকেই সোশ্যালে ফাঁস করে দিচ্ছেন! কেউ কেউ আবার হলে ছবি দেখবার সময় প্রধান প্রধান দৃশ্যের ভিডিয়ো করে তা ছড়িয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়, আর এতেই আপত্তি আবিরের। টুইট বার্তায় ফ্যানেদের উদ্দেশে তিনি লেখেন, ‘সবদিক থেকে কর্ণসুবর্ণের গুপ্তধনের জন্য এত্তো দুর্দান্ত প্রতিক্রিয়া পেয়ে অভিভূত। কিন্তু একটা অনুরোধ রয়েছে, দয়া করে হলে ছবি দেখবার সময় কোনওরকম ভিডিয়ো তোলা থেকে বিরত থাকুন। আপনাদের উত্তেজনাটাই আমাদের সেরা প্রাপ্তি, কিন্তু দয়া করে ছবির রহস্য ফাঁস করবেন না’।

চলতি বছর দুর্গাপুজোয় বাঙালি দর্শকদের ‘কাছের মানুষ’ কিন্তু সোনাদা। প্রযোজনা সংস্থা এসভিএফ-এর তরফে জানানো হয়েছে প্রথম তিনদিনে এক লক্ষ দশ হাজার দর্শক টিকিট কেটে এই ছবি দেখেছেন। সহজ হিসাব বলছে প্রথম তিনদিনে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর আয় কমবেশি ২ কোটির কাছাকাছি।

সোনাদার (সুবর্ণ সেন) চরিত্রে আবির চট্টোপাধ্যায়কে শুরু থেকেই আপন করে নিয়েছে দর্শক। ‘ব্যোমকেশ’ বা ‘ফেলুদা’র মতো গোয়েন্দা হিসাবে আবিরকে দেখেছে অনুরাগীরা, কিন্তু সোনাদা সবার চেয়ে আলাদা। আবিরের পাশে অর্জুন এবং ইশাও ভীষণ মানানসই। তিনজনের রসায়ন আর ছবির চিত্রনাট্য-এটাই ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর মূল ইউএসপি। আবির,ইশা,অর্জুনের পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সৌরভ দাস। 

 

বায়োস্কোপ খবর

Latest News

টানা ২টি হার, চরম লজ্জায় ডুবল বাংলাদেশ! ১ ম্যাচ বাকি থাকতেই T20I সিরিজ জিতল USA ‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী! বাংলাদেশের এমপির দেহ টুকরো করে হলুদ মাখিয়ে লোপাট হল কোথায়? তল্লাশি শুরু ভাঙড়ে পুরুলিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: ৩৭ বছর টানা জিতেছে ফরওয়ার্ড ব্লক, এখন দাপট পদ্মের 5 ওভার শেষে West Indies-র স্কোর 53/1 মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’ লোকসভা ভোটের আবহেই দেবের সঙ্গে জড়িয়ে গেল বিদ্যাসাগরের নাম! জানুন কীভাবে জঙ্গলে রুদ্ধশ্বাস গুলির লড়াই! যৌথবাহিনীর অভিযানে ছত্তিশগড়ে নিহত ৭ মাওবাদী ভরি ভরি সোনা, লাখ লাখ বিনিয়োগ, সিপিএম প্রার্থী সায়রা হালিমের সম্পত্তি কত? আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.