বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমাকে অস্কারটা ধরতে দিও একটু’, RRR-খ্যাত রাম চরণের কাছে আর্জি ‘পাঠান’ শাহরুখের

‘আমাকে অস্কারটা ধরতে দিও একটু’, RRR-খ্যাত রাম চরণের কাছে আর্জি ‘পাঠান’ শাহরুখের

অস্কার নিয়ে রাম চরণকে শুভেচ্ছা জানালেন শাহরুখ খান। 

আপাতত পাঠান নিয়ে বড়ই ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। মঙ্গলবার মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। যা নিয়ে শাহরুখ ও ছবির প্রশংসা করেন দক্ষিণের অভিনেতা রাম চরণ। জবাবে অস্কার নিয়ে শুভেচ্ছা পাঠান কিং খানও। 

মঙ্গলবার প্রকাশ্যে এসেছে পাঠান-এর ট্রেলার। ইতিমধ্যেই ছবি ঘিরে জমাট বেঁধেছে বিতর্কের কালো মেঘ। তবে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির অনেক তারকাই সমর্থনে আছেন পাঠান-এর। যাতে সামিল হয়েছেন তামিল ও তেলেগু ইন্ডাস্ট্রির তারকারাও। প্রত্যেককে আলাদা করে উত্তরও দিয়েছেন শাহরুখ। রাম চরণকে যেমন অস্কারের জন্য শুভেচ্ছা জানিয়েছেন, তেমনই বিজয়কে বলেছেন ‘জিভে জল আনা খাবার’ খাওয়াতে।

রাম চরণ তাঁর টুইটে লিখেছিলেন, ‘পাঠানের পুরো টিমকে শুভেচ্ছা জানাই! @iamsrk স্যার আপনাকে অ্যাকশন সিকোয়েন্সে দেখার জন্য মুখিয়ে আছি। #পাঠানট্রেলার।’ এর জবাবে শাহরুখ লেখেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমার মেগা পাওয়ার স্টার @alwaysramcharan। যখন তোমার RRR-এর টিম ভারতে অস্কার নিয়ে আসবে, দয়া করে আমাকে তা স্পর্শ করতে দিও! অনেক ভালোবাসা।’ শাহরুখের টুইটের জবাবে রাম চরণ ফের লেখেন, ‘অবশ্যই @iamsrk স্যার। এই অ্যাওয়ার্ড ভারতীয় সিনেমার।’

আপাতত অস্কারের সেরা গান বিভাগে মনোনয়ন পেয়েছে এই সিনেমা। এছাড়াও আরও বেশ কিছু বিভাগের জন্য লড়ছে এই ছবি। মনোনয়ন ঘোষিত হওযার কথা ২৪ জানুয়ারি। ইতিমধ্যেই বিশ্বমঞ্চে একাধিক সম্মান জিতে নিয়েছে ছবিখানা।

পাঠান মুক্তি পাচ্ছে ২৫ জানুয়ারি। ছবিতে শাহরুখের সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রাণা। প্রায় পাঁচ বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ। শেষ তাঁকে দেখা গিয়েছিল ২০১৮ সালে জিরো ছবিতে।

ইতিমধ্যেই পাঠান-এর নিয়ে উৎসাহের ঢল নেমেছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে কয়েক কোটিবার দেখা হয়েছে এটি। সন্ত্রাসবাদী জনের নিশানায় ভারত। 'রেড ফ্ল্যাগ' জারি হতেই দেশকে রক্ষা করতে ‘পাঠান’-এর স্মরণাপন্ন ডিম্পল কাপাডিয়া। ‘বনবাস’ কাটিয়ে পাঠান ফিরল নিজ মেজাজে। এই ছবিতে গুপ্তচরের ভূমিকায় রয়েছেন শাহরুখ, যে দেশের জন্য জীবন দিতেও পারে আর নিতেও পারে। শাহরুখ ভক্তদের মত, এ ছবি হতে চলেছে পয়সা উসুল। হলিউডের মিশন ইম্পসিবেলের সঙ্গে তুলনা উঠছে ছবিখানার। শাহরুখকের মারকাটারি মারপিট এখন শুধু পরদায় আসার অপেক্ষা।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন