বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma Update: মেয়েকে নিয়ে কাতর আবেদন ঐন্দ্রিলার মায়ের, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী!

Aindrila Sharma Update: মেয়েকে নিয়ে কাতর আবেদন ঐন্দ্রিলার মায়ের, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী!

মায়ের সঙ্গে ঐন্দ্রিলা (ছবি-ফেসবুক)

Aindrila Sharma Update: এখনও ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন ঐন্দ্রিলা। শুক্রবার নতুন করে জ্বর আসায় অভিনেত্রীকে নিয়ে বাড়ছে উদ্বেগ।

দেখতে দেখতে দুঃস্বপ্নের ১০ দিন অতিক্রান্ত। ১লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তারপর থেকে ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন ‘জিয়ন কাঠি’ নায়িকা। জ্ঞান ফেরেনি নায়িকার, কোমায় তিনি। চিকিৎসকরা বলছেন, এখন সঙ্কটজনক ঐন্দ্রিলা। এর মাঝেই মেয়েকে নিয়ে ফেসবুকে কাতর আর্তি ঐন্দ্রিলার মায়ের।

১লা নভেম্বরের অভিশপ্ত দুপুরে মায়ের পাশে শুয়ে থাকতে থাকতেই আচমকা ব্রেন স্ট্রোকের শিকার হন দু-বারের ক্যানসার জয়ী অভিনেত্রী। মাত্র দশ মিনিটের মধ্যেই অসাড় হয়ে গিয়েছিল ঐন্দ্রিলার গোটা শরীর, আগেই জানিয়েছেন ঐন্দ্রিলার মা, শিখা দেবী। বৃহস্পতিবার ফেসবুক পোস্টে সকলের কাছে আবেদন রাখলেন শিখা শর্মা। তিনি লেখেন-'আমার সন্তানের জন্য, ঐন্দ্রিলার জন্য তাঁর দ্রুত সুস্থতা কামনা করুন। যে যার দেবতা, আল্লাহ-কে (বলুন)। আমার মতো মা-এর কাতর আবেদন রইলো'। এই পোস্টের সঙ্গে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ঐন্দ্রিলা ও পাশে দাঁড়ানো সব্যসাচীর একটি ভাইরাল ছবি শেয়ার করেন তিনি। যদিও এটি পুরোনো ছবি। দ্বিতীয়বার ক্যানসার আক্রান্ত হয়ে যখন ঐন্দ্রিলা হাসপাতালে ভর্তি ছিলেন, সেই সময়কার ছবি এটি। 

অন্যদিকে,হাসপাতাল সূত্রে খবর ঐন্দ্রিলাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে ট্রাকিয়াস্টমি ও সি-প্যাপ সাপোর্টে। গত মঙ্গলবার শরীরে যে নতুন সংক্রমণ ধরা পড়েছিল সেটিও এখন নিয়ন্ত্রণে। কিন্তু নতুন করে জ্বর এসেছে অভিনেত্রীর। যা একেবারেই ভালো লক্ষ্মণ নয়। ১০ দিন পরেও কোমায় ঐন্দ্রিলা,জ্ঞান ফেরেনি তাঁর। অভিনেত্রীর শরীরিক পরিস্থিতির উপর প্রতি মুহূর্তে নজর রাখছেন চিকিৎসকরা। গত ১লা নভেম্বর থেকে হাওড়ার আন্দুলের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ঐন্দ্রিলা। 

ঐন্দ্রিলাকে নিয়ে কোনওরকম নেতিবাচক খবরকে প্রশয় দিতে রাজি নন তিনি। উদ্বেগের মাঝেই সব্যসাচী সোমবার সন্ধ্যায় ফেসবুকে জানিয়েছিলেন ‘সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা’। চিকিৎসকেরা 'এক্সটার্নাল স্টিমুলি’র মাধ্যমে অভিনেত্রীকে সুস্থ করবার প্রাণপণ চেষ্টা চালাচ্ছেন।

ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি না হলেও এখনও বিপন্মুক্ত নন অভিনেত্রী, জানাচ্ছেন চিকিৎসকরা। গত ১লা নভেম্বর দুপুরে বাড়িতেই আচমকা অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। তাঁর মায়ের বক্তব্য অনুয়ায়ী, মিনিট দশেকের মধ্যেই অসাড় হয়ে গিয়েছিল অভিনেত্রীর সারা শরীর। সঙ্গে বমি করছিলেন তিনি। এরপর সব্যসাচীকে ফোন করেন শিখা দেবী (ঐন্দ্রিলার মা)। পরে ঐন্দ্রিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী। ওইদিন রাতেই তাঁর অস্ত্রোপচার হয়, তারপর থেকেই ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা। দ্রুত সুস্থ হয়ে উঠুক ‘জিয়ন কাঠি’ নায়িকা, এমনটাই প্রার্থনা সবার।

 

বন্ধ করুন