বাংলা নিউজ > বায়োস্কোপ > Modi-Kangana: মোদীকে লাল গোলাপ উপহার কঙ্গনার! কুইনের হয়ে প্রচারে মান্ডিতে হাজির প্রধানমন্ত্রী

Modi-Kangana: মোদীকে লাল গোলাপ উপহার কঙ্গনার! কুইনের হয়ে প্রচারে মান্ডিতে হাজির প্রধানমন্ত্রী

মোদীকে লাল গোলাপ উপহার কঙ্গনার! কুইনের হয়ে প্রচারে মান্ডিতে হাজির প্রধানমন্ত্রী

Modi-Kangana: ১লা জুন হিমাচল প্রদেশে ভোটগ্রহন। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের হয়ে এবার ময়দানে মোদী। মান্ডিতে সারলেন ভোটপ্রচার।  

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভগবান রাম ও বিষ্ণুর অংশ, এই স্ততি আগেই শোনা গিয়েছে বিজেপি প্রার্থী কঙ্গনা রানাওয়াতের মুখে। নায়িকার মোদী ভক্তি অবশ্য নতুন নয়, বিজেপির সঙ্গে আনুষ্ঠানিক গাঁটছড়া বাঁধার আগে থেকেই গেরুয়া শিবিরের প্রতি নিজের আনুগত্য জাহির করে এসেছেন অভিনেত্রী। এবার লোকসভা নির্বাচনে ফ্রন্টফুটে খেলছেন অভিনেত্রী। তাঁর হয়ে প্রচারে শুক্রবার মান্ডি সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর মান্ডি সফরের একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কঙ্গনা রানাওয়াত। এদিন একমঞ্চে পাওয়া গেল মোদী ও কঙ্গনাকে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে লাল গোলাপ দিয়ে মান্ডিতে স্বাগত জানালেন কঙ্গনা। আরও পড়ুন:‘গরীবের শ্রেয়া ঘোষাল’, সারেগামাপা শুরুর আগেই ট্রোলের মুখে ‘গেরুয়া’ খ্যাত অন্তরা

এদিন হিমাচলি টুপি ও অফ হোয়াইট শাড়িতে দেখা মিলল পাহাড়ি কন্যের। প্রধানমন্ত্রীর মাথাতেও ছিল হিমাচলি টুপি। ছবির কঙ্গনা ক্যাপশনে লিখেছেন, 'প্রধানমন্ত্রীজি আমরা আপনাকে মান্ডিতে স্বাগত জানাই।  

এদিন মোদী-কঙ্গনার যুগলবন্দি দেখতে জনসভায় ভিড় উপচে পড়েছিল। নির্বাচনে জয় নিয় আশাবাদী অভিনেত্রী। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মান্ডি সফরের আগে কঙ্গনা একটি জনসভায় ভাষণ দিয়েছিলেন, যেখানে তিনি প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে কাজ করার সুযোগ দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন। দেশের উন্নয়নে মোদীর কাজের প্রশংসাও করেন তিনি।

কঙ্গনা বলেন, ‘বলিউড যখন আমাকে বহিরাগত মনে করত এবং আমার ইংরেজি নিয়ে ঠাট্টা করত। তারপরে, বিশ্বের বৃহত্তম দল, ভারতীয় জনতা পার্টি এবং বিশ্বের বৃহত্তম নেতা, প্রধানমন্ত্রী মোদী- মান্ডির মানুষের সেবা করার জন্য এবং তাদের কল্যাণে কাজ করার জন্য আমাকে বেছে নিয়েছেন। এই কাজের জন্য তাঁরা বেছে নিয়েছেন এই পাহাড়ি কন্যেকে। এটা আমাকে গর্ব ও গৌরবে ভরিয়ে দেয়। হিমাচলের সমস্ত মহিলা ও নাগরিকদের পক্ষ থেকে আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সামনে শ্রদ্ধা নিবেদন করছি।’ 

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী মোদীর নির্দেশনায় কাজ করার দিন এসেছে। প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করা ঠিক যেন সূর্যকে মোমবাতি দেখানোর মতো। তিনি যে কারিগরি ও আধুনিক উন্নয়নমূলক কাজ করেছেন তা অসাধারণ। এখন আমি তাঁর দলের অংশ এবং দলীয় কর্মী হিসাবে মান্ডির উন্নয়নমূলক কাজে প্রতিশ্রুতিবদ্ধ।’

বক্তব্য শেষ করার সময় কঙ্গনা বছরের সেরা সাংসদ পুরস্কার জয়ের উচ্চাকাঙ্ক্ষা প্রকাশ করে বলেন, ‘বিজেপি এবং কংগ্রেস উভয় আমলে আমি আমার দক্ষতার ভিত্তিতে চারটি জাতীয় পুরস্কার জিতেছি। আমি আপনাদের আশ্বস্ত করছি, যদি আমি এই নির্বাচনে জয়ী হই, তাহলে প্রথম বছরেই আমি মান্ডিবাসীর জন্য বছরের সেরা সংসদ পুরস্কার নিয়ে আসব।’ কঙ্গনা আগেই ইঙ্গিত দিয়েছেন নির্বাচনে জয় পেলে অভিনয় কেরিয়ারে ইতি টানতে পারেন তিনি। আগামিতে কঙ্গনাকে পর্দায় দেখা যাবে ইন্দিরা গান্ধী রূপে। এমার্জেন্সি ছবিতে দেশের একমাত্র মহিলা প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা, এই ছবির পরিচালকও তিনি। নির্বাচনের জন্যই মুক্তি পিছিয়েছে এমার্জেন্সির। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.