বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরাট-অনুষ্কার হবু সন্তানকে আর্শীবাদ মোদীর, বললেন ‘তোমরা খুব ভালো বাবা-মা হবে’
বিরুষ্কাকে পালটা শুভেচ্ছা মোদীর 
বিরুষ্কাকে পালটা শুভেচ্ছা মোদীর 

বিরাট-অনুষ্কার হবু সন্তানকে আর্শীবাদ মোদীর, বললেন ‘তোমরা খুব ভালো বাবা-মা হবে’

  • প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন বিরাট, জবাবে প্রধানমন্ত্রী অভিনন্দন জানালেন শীঘ্রই মা-বাবা হতে চলা বিরুষ্কাকে।

বৃহস্পতিবার ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০তম জন্মদিন। এদিন দেশ-বিদেশ থেকে শুভেচ্ছা বার্তায় ভেসেছেন নমো। রাজনীতির ময়দানের পক্ষ-বিপক্ষ থেকে বিভিন্ন দেশের রাষ্ট্রনেতা, এবং অবশ্যই বিনোদন ও ক্রীড়াজগতের ব্যক্তিত্বরা নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন এই বিশেষ দিনটিতে। 

এদিন বিরাট কোহলি প্রধানমন্ত্রীর উদ্দেশে টুইট করেছিলেন, ‘আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রীকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা’। কোহলির টুইটের জবাবে মোদী জানান, ‘ধন্যবাদ বিরাট। আমি তোমাকে এবং অনুষ্কাকে অনেক অভিনন্দন জানাতে চাই। আমি নিশ্চিত তোমরা দুজনে দুর্দান্ত বাবা-মা হবে’। 

দেশের প্রধানমন্ত্রীর কাছ থেকে এমন প্রশংসা পেয়ে আবেগে গদগদ বিরাট, অনুষ্কা। শুক্রবার এই টুইটের জবাবে অনুষ্কা লেখেন, ধন্যবাদ স্যার এই সুন্দর শুভেচ্ছা বার্তার জন্য! আশা করছি আপনার জন্মদিন খুব ভালো কেটেছে! সবসময় আপনার সুস্বাস্থ্য প্রার্থনা করি। অন্যদিকে বিরাট লেখেন,  এই সুন্দর শুভেচ্ছার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।

বিরুষ্কার জবাব 
বিরুষ্কার জবাব 

২০২১-এর শুরুতেই বিরুষ্কার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। গত মাসেই ইনস্টাগ্রামে পোস্টে নয়া সদস্যের আগমন বার্তা জানিয়েছিলেন বিরাট,অনুষ্কা। আপতত আইপিএলে যোগ দিতে আমিরশাহীতে উড়ে গিয়েছেন বিরাট। অন্তঃসত্ত্বা অনুষ্কাও বিরাটের সঙ্গেই গিয়েছেন।

দিন কয়েক আগেই নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন,  ‘ এর থেকে বেশি বাস্তব এবং মহান অনুভূতি আর কিছুই হতে পারে না-যে তোমার ভিতরে তুমি একটা প্রাণ বেড়ে উঠছে। যদিও এটার নিয়ন্ত্রণ তোমার হাতে নেই, তবে এটা আসলে কী? এই ছবিতে ভালোবাসায় ভরিয়ে দেন বিরাটও। 

এই ছবি কমেন্ট বক্সে বিরাট কোহলি লেখেন-আমার গোটা দুনিয়া একটা ফ্রেমেবন্দি।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তিন খান- শাহরুখ,সলমন, আমির থেকে শুরু করে নতুন প্রজন্মের তারকা- কার্তিক, বরুণরাও। তারকা থেকে আম জনতা টুইটারে মোদী সকলেই জবাব দিয়ে ধন্যবাদ জানিয়েছেন শুভেচ্ছা বার্তার। 

বন্ধ করুন