বাংলা নিউজ > বায়োস্কোপ > Modi's letter to Satish Kaushik's wife: সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে রহস্যের জট! স্বামী-হারা শশীকে চিঠি লিখলেন নরেন্দ্র মোদী

Modi's letter to Satish Kaushik's wife: সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে রহস্যের জট! স্বামী-হারা শশীকে চিঠি লিখলেন নরেন্দ্র মোদী

সতীশ কৌশিকের স্ত্রীকে শোকপত্র পাঠালেন নরেন্দ্র মোদী। 

প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকের স্ত্রী শশীকে শোকপত্র পাঠিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চিঠিটি টুইট করেছেন সতীশের বন্ধু অভিনেতা অনুপম খের।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রয়াত সতীশ কৌশিকের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে একটি চিঠি পাঠিয়েছেন। শনিবার, প্রয়াত অভিনেতার বন্ধু অনুপম খের সেই চিঠি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন যা পাঠানো হয়েছে সতীশ কৌশিকের স্ত্রী শশী কৌশিককে উদ্দেশ্য করে। অনুপম তাঁর পোস্টে শুধু যে সতীয কৌশিককে স্মরণ করেছেন তা নয়, সঙ্গে টুইট করে প্রধানমন্ত্রীর প্রতি শশীর কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।

অনুপম খের টুইটারে লিখলেন, ‘শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আপনার সংবেদনশীল চিঠি এই মুহূর্তে আমার এবং আমাদের পরিবারের দুঃখ ও শোকের মাঝে মলম হিসেবে কাজ করেছে। দেশের প্রধানমন্ত্রী যখন প্রিয়জনের প্রয়াণে সমবেদনা জানান, তখন সেই দুঃখকে মোকাবেলা করার আলাদা শক্তি আসে। আমার পক্ষ থেকে, আমাদের কন্যা বংশিকা, আমাদের পুরো পরিবার এবং সতীশের সমস্ত ভক্তর পক্ষ থেকে আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই। আপনার দীর্ঘ ও সুস্থ জীবনের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছি। শুভেচ্ছা, শশী কৌশিক।’ আরও পড়ুন: অনন্যা পাণ্ডের বোনের বিয়েতে জমিয়ে নাচলেন শাহরুখ-গৌরী, কোন গানে পা মেলালেন দু'জন?

চিঠিতে প্রধানমন্ত্রী মোদী হিন্দিতে লিখেছেন, ‘সতীশ কৌশিকের অকাল মৃত্যুর কথা শুনে আমি খুব দুঃখ পেয়েছি। এই কঠিন সময়ে, আমি আপনাকে এবং আপনার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। প্রয়াত সতীশ কৌশিক একজন বহুমুখী ব্যক্তিত্ব ছিলেন। তিনি তার প্রতিভা দিয়ে ভারতীয় চলচ্চিত্রে অপরিসীম অবদান রেখেছেন। একজন মহান লেখক, অভিনেতা, চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজক হিসাবে তিনি বিভিন্ন কাজ করেছেন এবং সকলেই মুগ্ধ হয়েছেন।’ মোদী তাঁর চিঠিতে আরও লিখেছেন, ‘তিনি ছিলেন সকলের কাছে অনুপ্রেরণা তাঁর পরিবারের জন্য একটি শক্তিশালী ভিত্তি স্থাপন করে গিয়েছেন। তাঁর চলে যাওয়ার ক্ষতি ভাষায় প্রকাশ করা যায় না। তিনি আজ এই পৃথিবীতে নেই, কিন্তু তাঁর স্মৃতি এবং মূল্যবোধ বেঁচে থাকবে।’ আরও পড়ুন: কপিলের প্রথম চাকরি ফোন বুথে, তারপর কাপড়ের মিলে! বেতনের অঙ্ক সত্যিই অবিশ্বাস্য

অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা সতীশ কৌশিক ৯ মার্চ দিল্লিতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার দেহ মুম্বইতে ফিরিয়ে আনা হয় এবং ভারসোভা শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। দিল্লি পুলিশ এই বলি তারকার মৃত্যুর মামলায় তদন্ত করে দিল্লির এক ফার্ম হাউজ থেকে কিছু ওষুধ উদ্ধার করেছে। সূত্রের খবর, দিল্লির এক শিল্পপতির ফার্ম হাউজে চলছিল ওই পার্টি। ব্যবসায়ী বিকাশ মালুর স্ত্রী সানভি মালু দাবি করেছিলেন সতীশকে মেরে ফেলেছে তাঁর স্বামী। পরে তিনিও গায়েব হয়ে যান। সব মিলিয়ে তৈরি হয়েছে রহস্যের ঘনঘটা।

সতীশ এবং তার স্ত্রী শশী কৌশিক ১৯৮৫ সালে বিয়ে করেন। তাদের ছেলে সানু কৌশিক ১৯৯৬ সালে মারা যায়। তাদের দ্বিতীয় সন্তান বংশিকার জন্ম ২০১২ সালে সারোগেসির মাধ্যমে।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

গম্ভীরের পছন্দেকেই সম্মতি! ৩ বছরের চুক্তিতে নায়ার, যুক্ত হবেন আরও দুই- রিপোর্ট লাথি মেরে বের করে দেওয়ার আগে খেলা ছাড়া উচিত! অবসর প্রসঙ্গে শামিকে বলেছিলেন ধোনি 'সত্যিই অনেকটা সময় লাগে...' হঠাৎ কী নিয়ে এমন লিখলেন ইমন? কেন 'মুক্তিযুদ্ধ কোটা' বিরোধী আন্দোলন বাংলাদেশে? ওপার বাংলায় সংরক্ষণের হিসেব কী? 'সব স্মরণীয়...' বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন পোস্ট অর্জুনের! কী লিখলেন? অজিত আগরকর চাননি, তাই টি২০ অধিনায়ক হওয়া হয়নি হার্দিকের! ফাঁস বড় রহস্য… কলকাতায় সোনার দাম কমার হ্যাটট্রিক, রবিতে শহরে কততে বিকোচ্ছে হলুদ ধাতু? অভিনয়ের পর এবার প্রোমোটারি জগতেও মুখোমুখি স্বস্তিকা-রজতাভ! কী ঘটেছে? ভারী বৃষ্টিতে ভাসবে কলকাতা লাগোয়া একাধিক জেলা, কেমন থাকবে তিলোত্তমার আবহাওয়া? চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ঘরোয়া ক্রিকেটে পরীক্ষা হার্দিকের!বোলিং ফিটনেস নিয়ে সংশয়…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.