বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার কোভিড ১৯ পজিটিভ কবি শঙ্খ ঘোষের, রয়েছেন বাড়িতেই
করোনা আক্রান্ত কবি শঙ্খ ঘোষ (ছবি-সংগৃহিত)
করোনা আক্রান্ত কবি শঙ্খ ঘোষ (ছবি-সংগৃহিত)

এবার কোভিড ১৯ পজিটিভ কবি শঙ্খ ঘোষের, রয়েছেন বাড়িতেই

  • বুধবার রিপোর্ট পজিটিভ আসে। যদিও আপাতত আর জ্বর নেই কবির। খানিকটা দুর্বলতা রয়েছে শুধু।

করোনার সেকেন্ড ওয়েভের হানা কলকাতাতেও। একের পর এক করোনায় আক্রান্ত হচ্ছেন বিদ্বজনেরা। এবার করোনায় আক্রান্ত শঙ্খ ঘোষ। গত দু’দিন ধরে সামান্য জ্বর ছিল তাঁর। এরপর করোনা পরীক্ষা করা হলে বুধবার রিপোর্ট পজিটিভ আসে। যদিও আপাতত আর জ্বর নেই কবির। খানিকটা দুর্বলতা রয়েছে শুধু। চিকিৎসকের পরামর্শ মতো রয়েছেন হোম কোয়ারেন্টিনে।  

বেশ কয়েক মাস ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন   তিনি। মাঝে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাঁকে। লকডাউন চলাকালীনও একাধিকবার অসুস্থ হয়ে পড়েছিলেন। শৌচাগারে পড়ে গিয়ে আঘাতও পেয়েছিলেন। তবে ৮৮-র কবি করোনা থেকে বাঁচতে ঘরে থেকেই চিকিৎসা করাচ্ছিলেন। কিন্তু তাতেও লাভ হল না! চলতি সপ্তাহ থেকেই জ্বর আর পেটের সমস্যা দেখা যায়। তারপর গৃহ চিকিৎসকের পরামর্শ অনুসারে করোনা পরীক্ষা করান শঙ্খ ঘোষ। বুধবার রিপোর্ট পজিটিভ আসে। যদিও এখনই হাসপাতালে ভর্তি হচ্ছেন না তিনি। প্রবীন কবির অবস্থা অনেকটাই স্থিতিশীল। আর তাই বাড়িতেই হোম আইসোলেশনে থাকবেন তিনি। 

সূত্রের খবর, বিশিষ্ট এই কবির শারীরিক অসুস্থতার খবর পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিই সরকারি তরফে কবির করোনা পরীক্ষার ব্যবস্থা করে দেন। 

বন্ধ করুন