বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijato: বাবা দিবসে সন্তানের সঙ্গে সকলের আলাপ করালেন, এমন উপহারের জন্য স্ত্রীকে ধন্যবাদ দিলেন শ্রীজাত

Srijato: বাবা দিবসে সন্তানের সঙ্গে সকলের আলাপ করালেন, এমন উপহারের জন্য স্ত্রীকে ধন্যবাদ দিলেন শ্রীজাত

শ্রীজাত-র পিতৃ দিবস

শ্রীজাত লিখেছেন, 'শুভ বাবা দিবস। আমাদের জীবন পরিবর্তন করার জন্য তোমাকে ধন্যবাদ দেওয়া যথেষ্ট নয় দূর্বা বন্দ্যোপাধ্যায়।

আজ ১৬ জুন, ফাদার্স ডে। বাংলায় যাকে বলে কিনা পিতৃদিবস। এদিন সব বাবা কিংবা সন্তানরাই একে অপরকে শুভেচ্ছা জানাচ্ছেন। নিজের মতো করে একে অপরের জন্য এই দিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করছেন। বাদ গেলেন না কবি শ্রীজাত।

পিতৃদিবসে শ্রীজাত সকলের সঙ্গে আলাপ করালেন তাঁর ছোট্ট সন্তানের। সঙ্গে এমন উপহারের জন্য স্ত্রী দূর্বা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানাতেও ভোলেননি শ্রীজাত। এদিন সন্তানকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন কবি। লিখেছেন, 'শুভ বাবা দিবস। আমাদের জীবন পরিবর্তন করার জন্য তোমাকে ধন্যবাদ দেওয়া যথেষ্ট নয় দূর্বা বন্দ্যোপাধ্যায়।

আগে কখনও শ্রীজাত সন্তানের সঙ্গে আপনাদের আলাপ হয়েছে? ইনি কিন্তু আর কেউ নন, শ্রীজাত-দূর্বা র আদরের পোষ্য বিড়াল ছানা। বিড়ালটিকেও বাবার কোলে উঠে ক্যামেরার দিকে জুল জুল করে তাকাতে দেখা যাচ্ছে। তবে তাঁর সন্তানটি ছেলে না মেয়ে তা খোলকে করেননি শ্রীজাত।

আরও পড়ুন-কচি হাতে বাবাকে ধরে আদরের মেয়ে, পিতৃ দিবসে সদ্যোজাত মেয়ের সঙ্গে আলাপ করালেন বরুণ ধাওয়ান

শ্রীজাতর-এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।  কেউ লিখেছেন, ‘এই নির্ভেজাল ভালবাসা সবচেয়ে বড়ো উপহার। ভালো থেকো দুজনে মিষ্টি মিষ্টি ছানাকে নিয়ে।’ কেউ আবার লিখেছেন, 'বাঃ সন্তান বেশ দুধেভাতে আছে বোঝা যায়....না না একটুও নজর দিচ্ছি না। Happy Fathers' Day।' কারোর মন্তব্য, ‘কবি বক্ষে, কবিতা কক্ষে’। কারোর কথায়, ‘দুজন দুজনকে কি নিবিড় করে আগলে রাখা,,,,আহা,চোখ,মন জুড়ালো’। কারোর দাবি, ‘এই ভালবাসার কোন নাম নেই, ভাষা নেই। আর এঁদের ভালবাসা যে ঠিক কিরকম সে আমি খুব ভাল ভাবে জানি। আমার চারজন আছেন। খুব ভালো থাকবেন দুজনেই আপনাদের এই ছানাটিকে নিয়ে।’ কারোর প্রার্থনা, ‘ভালো থাক সব বাবারা তাদের সন্তানদের সাথে। কতো বড়ো হয়ে গেল মা বাবার আদর যত্নে।’ কেউ বলেছেন, ‘এখন বুঝলাম বন্দ্যোপাধ্যায়দের বস কে’। এমনই অসংখ্য মন্তব্য় উঠে এসেছে।

প্রসঙ্গত ২০০৫ সালে ১৪ জুন সাতপাকে বাঁধা পড়েন শ্রীজাত বন্দ্যোপাধ্যায় ও দূর্বা বন্দ্যোপাধ্যায়। জানা যায়, ২০০৪ সালে বইমেলায় গিয়ে আলাপ হয় তাঁদের। তারপর থেকে একসঙ্গেই পথ চলেছেনশ্রীজাত ও দূর্বা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আবার যুবক–যুবতীকে সালিশি সভায় ডেকে মারধরের অভিযোগ, মালদায় গ্রেফতার ১১ জন অনন্তের গায়ে স্নেহের হাত মমতার, খুব খুশি আম্বানি-পুত্র ভাগ্যের রাস্তা খুলতে চান? তাহলে আজ দেবশয়নী একাদশীতে করুন এই কাজ স্ত্রী-সন্তানদের সামনেই শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটারকে গুলি করে হত্যা! সোহিনী লক্ষ্মীমন্ত বউমা! শোভনের বাড়িতে ঢুকেই চমক নায়িকা-বউয়ের, কী লিখলেন গায়ক শিক্ষকদের বেতন বাড়াতে হবে! সুপ্রিম কোর্টে ধাক্কা খেল রাজ্য সরকার, কাদের বাড়বে? বিজেপির হাইভোল্টেজ বৈঠকের আগে ক্ষোভ আছড়ে পড়ছে, কাঠগড়ায় রাজ্য নেতৃত্ব কর্কটে প্রবেশ সূর্যর, আজ থেকে ৬ রাশির খুলবে কপাল, বাড়বে পদ প্রতিপত্তি বড় চমক দিতে চলেছে BCCI, গম্ভীরের কাছের লোকই হতে চলেছেন ভারতের নতুন টি২০ অধিনায়ক টবে এই গাছগুলি লাগান, বাড়িতে সুন্দর দেখতে প্রজাপতিরা ভিড় করবে

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.