বাংলা নিউজ > বায়োস্কোপ > ভ্যাকসিনের জোড়া ডোজ নিয়েও ফের করোনা পজিটিভ শ্রীজাত! ফেসবুকে নিজেই জানালেন কবি
শ্রীজাত। (ছবি সৌজন্যে - ফেসবুক)
শ্রীজাত। (ছবি সৌজন্যে - ফেসবুক)

ভ্যাকসিনের জোড়া ডোজ নিয়েও ফের করোনা পজিটিভ শ্রীজাত! ফেসবুকে নিজেই জানালেন কবি

  • সংগীত শিল্পী জিৎ গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়েরর পর পর রিপোর্ট পজিটিভ কবি-গীতিকার শ্রীজাত বন্দ্যোপাধ্যায়।

নতুন বছরের প্রথম দিকেই করোনা রিপোর্ট পজিটিভ সাহিত্য জগতে। সংগীত শিল্পী জিৎ গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়েরর পর পর রিপোর্ট পজিটিভ কবি-গীতিকার শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার কথা ফেসবুকে জানালেন শ্রীজাত নিজেই।

এই প্রসঙ্গে ফেসবুকে একটি পোস্ট করেছেন শ্রীজাত। লিখেছেন, 'দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত হলাম। এইবার প্রতিষেধকের দুটি টিকা’র পরেও। আপাতত সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস পালন করছি। যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, অবশ্যই নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন। সাবধানে থাকুন সকলে, সুস্থ থাকার ও রাখার চেষ্টা করুন। আর হ্যাঁ, এই ক’দিন বিশেষ ফোনালাপ বা বার্তালাপ করতে পারছি না, সে-জন্য মার্জনাপ্রার্থী।'

শ্রীজাতর সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ফেসবুক)
শ্রীজাতর সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ফেসবুক)

প্রসঙ্গত, গত সপ্তাহেই যিশু সেনগুপ্তর বাড়িতে বসেছিল এক শীতকালীন মজলিশ  সেই আসরে হাজির ছিলেন শ্রীজাত। সেখানে ড্রাম স্টিকস হাতে পাওয়া গেছিল যিশু সেনগুপ্তকে এবং মনমাতানো সুরেলা কন্ঠে নিঃশব্দ ঝড় তুলেছিলেন এই কবি-গীতিকার। কবির গলায় শোনা গেছিল ফৈজ আহমেদ ফৈজ-এর লেখা বিখ্যাত গজল 'রাজ-এ-উলফত ছুপা কে দেখ লিয়া'।

রাজ্যে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমিতের সংখ্যা।কলকাতা মহানগরীতে সংক্রমণ যথেষ্ট উদ্বেগজনক। সংক্রমণের এই গ্রাফ ভাবাচ্ছে অনেককেই। উল্লেখ্য, রাজ্যে গত কয়েকদিনে কয়েক গুণ বেড়েছে সংক্রমণ৷তবে এখনও নিয়ন্ত্রণে রয়েছে মৃত্যু। অভ্যন্তরীণ পর্যবেক্ষণে রাজ্যের স্বাস্থ্য কর্তারা মনে করছেন পরিস্থিতি আরও ভয়ঙ্কর হতে পারে। আক্রান্তের নিরিখে রাজ্যে শীর্ষে রয়েছে কলকাতা৷ কোভিডের নয়া স্ট্রেন ওমিক্রন। চিকিৎসকদের মধ্যেও বাড়ছে সংক্রমণ। উল্লেখ্য, করোনার কবলে পড়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস-ও।

বন্ধ করুন