বাড়ি বসেই নতুন এপিসোডের শ্যুটিং সারলেন পরম-জবা
বাড়ি বসেই নতুন এপিসোডের শ্যুটিং সারলেন পরম-জবা

জবা সব পারে! লকডাউনে মোবাইলে শ্যুট করা কে আপন কে পরের নতুন এপিসোড দেখতে তৈরি তো?

নববর্ষের বৈঠকি আড্ডা জমবে সেনগুপ্ত পরিবারের সঙ্গে। পরম আর জবা পুরো পরিবারকে নিয়ে হাজির হচ্ছে টেলিভিশনের পর্দার। কে আপন কে পরের নতুন এপিসোড নিয়ে।

জবা সব অসাধ্য সাধন করতে পারে। বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে এটা অজানা নয়। তাহলে বাড়ি বসে যদি শর্ট ফিল্ম তৈরি হতে পারে তাহলে ঘরবন্দিতে জবা আর পরম কে আপন কে পরের নতুন এপিসোড কেন তৈরি করতে পারবেন না? হ্যাঁ, এই অসাধ্য সাধন করে ফেলেছেন অভিনেত্রী পল্লবী দে মানে আপনাদের প্রিয় জবা এবং তাঁর পুরো পরিবার। লকডাউনের মাঝেই স্টার জলসায় সম্প্রচারিত হবে 'কে আপন কে পর'-এর নতুন এপিসোড। কবে? ২০ শে এপ্রিল মানে সোমবার রাত ৮টায়। এটাই হল পরম-জবার তরফে ভক্তদের নববর্ষের উপহার।

লকডাউনের বিধি মেনেই তৈরি হয়েছে এই এপিসোড। ঘরে বসেই মুঠোফোনে শ্যুটিং সেরেছে গোটা সেনগুপ্ত পরিবার। মূলত বৈশাখি আড্ডা তুলে ধরা হবে এই এপিসোডে। অর্থাত্ সেনগুপ্ত পরিবারে কেমনভাবে নববর্ষ উদযাপিত হল, তাই হবে এই অনুষ্ঠানের বিষয়ভাবনা। লতা, টিয়া,ময়ূরী, কোয়েল, কুহু সবাই পারফর্ম করবে এই অনুষ্ঠান জমিয়ে দিতে। জবা আর পরম স্মৃতিচারণা করবেন পুরোনো দিনের।

লতার পারফরম্যান্সের ঝলক
লতার পারফরম্যান্সের ঝলক

বাড়িতে মোবাইলে শ্যুট করা সুপার সিঙ্গারের নতুন এপিসোড সম্প্রচারিত হয়েছে চ্যানেলে। এবার ফিকশনের ক্ষেত্রেও এই অসাধ্য সাধন করতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ।

বন্ধ করুন