বাংলা নিউজ > বায়োস্কোপ > মন্নতে মুখোমুখি,প্রশান্ত কিশোরের সঙ্গে গোপন বৈঠক সরালেন শাহরুখ খান! কেন জানেন?
শাহরুখ-প্রশান্ত কিশোর
শাহরুখ-প্রশান্ত কিশোর

মন্নতে মুখোমুখি,প্রশান্ত কিশোরের সঙ্গে গোপন বৈঠক সরালেন শাহরুখ খান! কেন জানেন?

  • PK-কে নিয়ে ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন কিং খান?

একজন বলিউডের বেতাজ বাদশা, অন্যজন নিজেকে প্রমাণ করে দিয়েছেন ভারতীয় রাজনীতির 'মর্ডান ডে চাণক্য' তিনিই। তৃণমূলের বিধানসভা জয়ের পিছনের নেপথ্যের নায়ক প্রশান্ত কিশোর, একথা অস্বীকার করবার জায়গা নেই। ভোটের ফলাফল অক্ষরে অক্ষরে মিলিয়ে দিয়েছেন এই ভোট কুশলী। বাংলার নির্বাচনী ফল প্রমাণ করে দিয়েছে, তিনি অঙ্ক কষে ভোটের ফলাফল মিলিয়ে দিতে পারেন। আর সেই জাদুকর নাকি শুক্রবার সন্ধ্যায় হাজির হয়েছিলেন শাহরুখ খানের মন্নতে। দীর্ঘ সময় বৈঠক করেন এসআকে ও পিকে। সেই বৈঠক ঘিরে এদিন সন্ধ্যা থেকেই জোর জল্পনা চলছে নেটপাড়ায়। 

শোনা যাচ্ছে প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে একটি ওয়েব সিরিজ নির্মাণ করতে চায় শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট। প্রোজেক্ট নিয়ে এখনও সবুজ সংকতে দেননি পিকে। সেই নিয়েই আলোচনার জন্যই হয়ত আজ শাহরুখের মুখোমুখি হন এই তারকা ভোট কুশলী। যদিও এই বৈঠক নিয়ে স্পিকটি নট শাহরুখ খান কিংবা তাঁর প্রয়োজনা সংস্থা। 

২রা মে নির্বাচনী ফল বার হওয়ার পরেই আইপ্যাক ছেড়ে দেওয়ার কথাও ঘোষণা করেছিলেন প্রশান্ত কিশোর, জানিয়েছিলেন তৃণমূলের টিকিটে রাজ্যসভাতেও যাবেন না। তাঁর ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জল্পনার শেষ নেই, এর মাঝেই শুক্রবার দুপুরে মুম্বইয়ে এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করেন প্রশান্ত কিশোর। আর সন্ধ্যায় হাজির হন শাহরুখের রাজপ্রসাদে। 

বলিউড বাদশার সঙ্গে পিকের বৈঠক নিয়ে নেটমাধ্যমে চর্চা তুঙ্গে। নড়েচড়ে বসেছে রাজনৈতিক মহলও। অন্যদিকে এদিন সন্ধ্যাতেই ফ্যানেদের নতুন সেলফি উপহার দিয়ে কাজে ফেরার বার্তা দিলেন শাহরুখ। 

সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেতা লেখেন- ‘তাঁরা বলে সময় নির্ধারিত হয় দিন, মাস এবং দাড়ি দিয়ে… এবার ছেঁটে ফেলবার সময় এসেছে, কাজে ফেরার পালা…. অল্প হলেও সাধারণ জীবনে ফিরে এসেছো যাঁরা, তাঁদের শুভেচ্ছা…  কর্মক্ষেত্রে সুরক্ষিত এবং সুস্থ দিন ফিরে আসুক… সকলকে ভালোবাসা’। 

উল্লেখ্য, তিন বছর ধরে রুপোলি পর্দায় গায়েব শাহরুখ। তবে ‘পাঠান’-এর শ্যুটিং সারছেন তারকা। করোনার জেরে বেশ কয়েকমাস ধরে আটকে ছিল যশরাজ ফিল্মসের এই চর্চিত প্রোজেক্ট। তবে শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরছেন শাহরুখ, সেই ইঙ্গিত দিয়ে ফেললেন। 

 

বন্ধ করুন