বাংলা নিউজ > বায়োস্কোপ > Hiya Dey: একমাথা সিঁদুর, হাতে শাখা-পলা; বিয়ে করে নিলেন ‘পটল কুমার' হিয়া?
বিয়ে করে নিলেন হিয়া দে?

Hiya Dey: একমাথা সিঁদুর, হাতে শাখা-পলা; বিয়ে করে নিলেন ‘পটল কুমার' হিয়া?

  • ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের ছোট্ট পটল কুমার বর্তমানে কিন্তু অনেকটাই বড় হয়ে গিয়েছে।

‘পটলকুমার গানওয়ালা'র সেই ছোট্ট পটলকে মনে আছে? দর্শক মহলে প্রচুর জনপ্রিয় হয়েছিল সেই ধারাবাহিক। মুখ চরিত্রে অভিনয় করেছিলেন শিশুশিল্পী হিয়া দে। হিন্দিতেও রিমেক করা হয়েছে এই ধারাবাহিক। ‘পটলকুমার গানওয়ালা'-এ অভিনয়ের পর থেকেই হিয়া দে দর্শকমহলে ‘পটল' নামে জনপ্রিয় হয়েছে। এরপর ‘আলো ছায়া’, ‘ফেলনা’ ধারাবাহিকেও অভিনয় করেছে হিয়া।

‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের ছোট্ট পটল কুমার বর্তমানে কিন্তু অনেকটাই বড় হয়ে গিয়েছে। সে কিন্তু আর ছোট্ট মেয়েটি নেই। নেটমাধ্যমে দারুণ সক্রিয় হিয়া। তাঁর অনুরাগীর সংখ্যাও অগুনতি। সম্প্রতি শাড়ি পরে, হাতে শাঁখা-পলা, একমাথা সিঁদুর নিয়ে নেটমাধ্যমে ছবি পোস্ট করেছেন হিয়া। পরনে গোলাপি রঙের শাড়ি, স্নিগ্ধ মেকআপ। আর সেই ছবি হু হু করে ভাইরাল। নেটিজেনের মনে প্রশ্ন, সদ্য টিনএজে পা রাখা মেয়েটা কি বিয়ে করে নিল? আরও পড়ুন: লাল ইশক! ‘কান’-এ তৃতীয় দিনে লুই ভিতোঁর লাল গাউনে লাস্যময়ী লুকে দীপিকা

কেউ কেউ হিয়ার পোস্টে কমেন্ট করেছেন, ‘বৌদি বৌদি লাগছে’। কারও প্রশ্ন, ‘কবে বিয়ে হল?’ যদিও পোস্টের ক্যাপশনে হিয়া সাফ জানিয়েছেন, তাঁর সাজপোশাক পুরোটাই ‘ফটোশ্যুট'-এর জন্য। ছোট্ট হিয়ার লুকের আমূল পরিবর্তন দেখে চোখ ধাঁধিয়েছে নেটিজেনের।

গত বছরই শেষের দিকে মুক্তি পেয়েছে টলিউডের এই খুদে শিল্পীর ডেবিউ ছবি ‘নির্ভয়া’। ছবিতে গণধর্ষণের শিকার হওয়া এক অন্তঃসত্ত্বা কিশোরীর ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছে সে। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন অংশুমান প্রত্যুষ। শুধু অভিনয় নয়, বড় হয়ে ক্যামেরার পিছনে কাজ করতে চায় হিয়া। উচ্চ মাধ্যমিকের পর ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করতে বিদেশে যেতে চায় বলে আগেই জানিয়েছিল সে।

বন্ধ করুন