বাংলা নিউজ > বায়োস্কোপ > হানিমুনে স্বামীর সঙ্গে প্রেমলীলায় মজেছেন পুনম, শেয়ার করলেন অন্তরঙ্গ ভিডিয়ো
স্বামী স্যাম বোম্বের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো শেয়ার করলেন পুনম (ছবি-ইনস্টাগ্রাম)
স্বামী স্যাম বোম্বের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো শেয়ার করলেন পুনম (ছবি-ইনস্টাগ্রাম)

হানিমুনে স্বামীর সঙ্গে প্রেমলীলায় মজেছেন পুনম, শেয়ার করলেন অন্তরঙ্গ ভিডিয়ো

  • মধুচন্দ্রিমার জন্য গোয়ায় উড়ে গিয়েছেন এই নব দম্পতি। সেখানেই এখন উষ্ণতার পারদ চড়াচ্ছেন পুনম ও স্যাম।

হাতেগোনা ছবি করলেও সর্বদাই সংবাদম শিরোনামে থাকেন পুনম পান্ডে। কারণটা কাররুই অজানা নয়-নিজের বোল্ড অবতারের জন্যই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন ছড়িয়ে থাকেন এই বম্ব শেল। চলতি মাসেই বিয়ের পর্ব সেরেছেন পুনম। নিজের দীর্ঘদিনের লিভ ইন পার্টনার স্যাম বম্বের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন এই সুপারহট নায়িকা। আপতত হানিমুনে সূদূর মার্কিন মুকুলে উড়ে গিয়েছেন পুনম ও স্যাম। দুদিন আগেই গোয়ায় পৌঁছেছে এই সদ্য বিবাহিত জুটি। 

সেখান থেকেই নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো পোস্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন পুনম। যেখানে স্ত্রীকে আদরে ভরিয়ে দিয়েছেন স্যাম। অপর একটি পোস্টে গোয়ার সমুদ্র সৈকতে পাওয়া গিয়েছে পুনমকে। 

View this post on Instagram

Having the best honeymoon :)

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

View this post on Instagram

I heart you Mrs. Bombay.

A post shared by Sam Bombay (@sambombay) on

‘সেক্সি’ ভিডিয়ো পোস্ট করে বহু পরুষের রাতের ঘুম কেড়ে নেন পুনম। তবে নিজের জীবনের স্বপ্নের পুরুষের সঙ্গেই গত ১লা সেপ্টেম্বর বিয়ের পর্ব সারেন পুনম।এই সুখবর জানাতে আরও দিন দশেক সময় নেন পুনম। এই জুটির বিয়ের পোশাকে ছিল রঙ মিলান্তির ছোঁয়া। নীল রঙের ভেলভেট লেহেঙ্গায় সেজেছিলেন পুনম। সঙ্গে সোনালি জরির কাজ। অন্যদিকে স্যামকে পাওয়া গেল গাঢ় নীল ভেলভেট বন্ধগলায়। পুনমের সাজে সবচেয়ে নজর কাড়া ছিল নায়িকার বিশাল মাংগ টিকা।

View this post on Instagram

The beginning of forever.

A post shared by Sam Bombay (@sambombay) on

২৯ বছরের এই নায়িকার বরের বয়স ৪৬ বছর। পেশায় ফিল্মমেকার স্যাম বম্বে। ২০১৮ সাল থেকে একে অপরের সঙ্গে খুলমখুল্লা প্রেম করছেন পুনম ও স্যাম। দুদিন আগেই মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দী হন এই জুটি। পাপারাতজিদের ক্যামেরার জন্য হাসিমুখে পোজ দিতে দেখা যায় পুনম ও স্যামকে।

নিজেদের সম্পর্ক নিয়ে বিয়ের পর এক সাক্ষাত্কারে পুনম জানিয়েছেন- একটি প্রোজেক্টের শ্যুটিংয়ে স্যামের সঙ্গে তাঁর প্রথম আলাপ হয়। ‘নিজেদের মধ্যে আবেগের যে ফুলঝুরি জ্বলে উঠেছিল, তাকে অস্বীকার করা যায়নি। তার পর সব কিছুই একেবারে বলিউডি রোম্যান্টিক ছবির গল্পের মতো ঘটেছে। কী কী কারণে ওর প্রেমে পড়েছিলাম, সে তালিকা তৈরি করতে তিন মাস সময় লেগে যাবে।আমার মতে, আমার স্বামী বিশ্বের সবচেয়ে স্মার্ট হাজব্যান্ড। ইয়ার্কি বাদ দিলে, আমাদের মধ্যে অনেক মিল রয়েছে। ও আমার প্রিয়তম বন্ধু এবং সবচেয়ে বড় কথা, আমরা এতটাই ঘনিষ্ঠ যে পরস্পরের মনের অবস্থা সব সময় বুঝতে পারি।’

বন্ধ করুন