বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখে-মুখে মাতৃত্বের আভা, হবু মা পূজা শেয়ার করলেন বেবি শাওয়ারের ছবি
সন্দীপ সেজওয়াল-পূজা বন্দ্যোপাধ্যায়
সন্দীপ সেজওয়াল-পূজা বন্দ্যোপাধ্যায়

চোখে-মুখে মাতৃত্বের আভা, হবু মা পূজা শেয়ার করলেন বেবি শাওয়ারের ছবি

নতুন জীবনে প্রবেশ করতে চলেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। প্রথম বার মা হতে চলেছেন তিনি।

অন্তঃসত্ত্বা অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। প্রথম বার মা হতে চলেছেন তিনি। সদ্য সাধ খেলেন পূজা। ইনস্টাগ্রামে অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি। ম্যাজেন্টা রংয়ের গাউনে অভিনেত্রী চোখে মুখে ফুটে উঠেছে মাতৃত্বের আভা। এদিন নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এনেছেন পূজা। 

বেবি শাওয়ার অনুষ্ঠানের আগে হাতে ভাবি সন্তানের জন্য বিশেষ ডিজাইনের মেহেন্দি পরেছেন তিনি। ‘কসৌটি জিন্দেগি কি ২’- এর ‘নিবেদিতা’র চরিত্রে দর্শক দেখতে পেয়েছে পূজাকে। এক সময় ‘এমটিভি রোডিজ ৮’-এর প্রতিযোগী ছিলেন অভিনেত্রী। ধীরে ধীরে রিয়ালিটি শো থেকে ডেইলি সোপে কাজ করতে শুরু করেন। গর্ভাবস্থার জন্য ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিক থেকে মাতৃত্বকালীন ছুটিতে অভিনেত্রী।

শ্যুটিংয়ের ফাঁকে মা হওয়ার খবর জানতে পেরেছিলেন পূজা। খুশির খবর পেয়েই সেটে পৌঁছান তাঁর স্বামী সন্দীপ সেজওয়াল। সন্দীপ জাতীয় স্তরের সাঁতারু। প্রবাসী বাঙালি পূজা এবং সন্দীপ। একই স্কুলে পড়তেন তাঁরা। চতুর্থ শ্রেণি থেকে তাঁদের বন্ধুত্ব। ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

অন্যদিকে, সাঁতারেও সমান দক্ষ পূজা বন্দ্যোপাধ্য়ায়। জাতীয় স্তরে সাঁতার প্রতিযোগিতায় মহারাষ্ট্রের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি। অভিনেত্রী জানিয়েছিলেন, মেয়ের শখ তাঁর। আপাতত পরিবারে নতুন অতিথি আগমনের দিন গুণছেন এই দম্পতি।

 

 

বন্ধ করুন