বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে আলিয়ার প্রেমের সম্পর্ক নিয়ে জবাব দেওয়ার প্রসঙ্গে বিস্ফোরক পূজা বেদী!
মেয়ে আলিয়ার সঙ্গে পূজা বেদী । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মেয়ে আলিয়ার সঙ্গে পূজা বেদী । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মেয়ে আলিয়ার প্রেমের সম্পর্ক নিয়ে জবাব দেওয়ার প্রসঙ্গে বিস্ফোরক পূজা বেদী!

  • মেয়ে আলিয়ার প্রেমের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে নয়ের দশকের বলিউডের বিষয়ে বিস্ফোরক মন্তব্য করলেন পূজা বেদী।জানালেন, তাঁদের সময়ের তুলনায় এখনকার অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন অনেক বেশি খোলামেলা,যা যথেষ্ট ভালো ।

পর্দায় তাঁর উপস্থিতির মতো ব্যক্তিজীবনেও যথেষ্ট 'বোল্ড' পূজা বেদী। বরাবরই সোজা কথা সোজাভাবে বলে এসেছেন এই অভিনেত্রী। সে নিজের ব্যক্তিগত জীবন হোক কিংবা কোনও সামাজিক বিষয়ে কোনও মন্তব্য করা হোক। বাবা কবীর বেদীর ব্যাপারেও একাধিকবার তীর্যক ও কড়া মন্তব্য করতে পিছপা হননি তিনি। এবার মেয়ে আলিয়ার সম্পর্কের ব্যাপারে এক সাক্ষাৎকারে কথা বলার ফাঁকে নয়ের দশকের বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু বিষয়ে ক্ষোভ উগরে দিলেন তিনি। বেশ কিছু সময় ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে পূজার মেয়ে তথা বলি-অভিনেত্রী আলিয়া এবং শিবসেনার প্রয়াত সুপ্রিমো বালাসাহেব ঠাকরের নাতি ঈশ্বরী ঠাকর-কে ঘিরে। বলিপাড়ায় জোর ফিসফাস, চুটিয়ে প্রেম করছেন তাঁরা। এই বিষয়ে পূজাকে জিজ্ঞেস করা হলে তিনি এই প্রশ্নের জবাবে 'হ্যাঁ' অথবা 'না' কিছুই বলেননি। বরং বর্তমান সময়ে আলিয়ার মতো একজন অভিনেত্রীর সম্পর্ক আর তাঁদের সময়ে একজন অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের তুলনা টেনে নয়ের দশকের বলিউডের বেশ কিছু চাপিয়ে দেওয়া 'নিয়ম'-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। এ বিষয়ে পূজার সাফ কথা, 'আমাদের সময় একজন নায়িকার কুমারী,প্রেমিকহীন এবং অবিবাহিত থাকাটাই যেন রীতি ছিল! যদিও বর্তমানে প্রত্যেক অভিনেতা ও অভিনেত্রীর নিজের ব্যক্তিগত জীবন নিজের রীতিনীতি অনুযায়ী কাটাতে পারে।' পূজা খুশি যে এই পরিবর্তনটা এসেছে। তাঁর মতে এর পিছনে প্রশ্ন কারণ মানুষের মানসিকতার বিপুল পরিবর্তন ও সোশ্যাল মিডিয়ার প্রভাব।

অন্যদিকে আলিয়া নিজের ও ঈশ্বরী ঠাকরের বিষয়ে বলতে গিয়ে জানিয়েছেন তাঁরা একে ওপরের যথেষ্ট ভালো বন্ধু। শুধু তাই নয় বহু বছর ধরেই তাঁরা একে ওপরকে চেনেন। এমনকি তাঁদের দুই পরিবারের সম্পর্কও যথেষ্ট ভালো। একধাপ এগিয়ে আলিয়া আরও জানিয়েছেন ঈশ্বরী ও তিনি একই অভিনয় ও নাচের ক্লাসে যান। তাই সেখান থেকে বেরোনোর সময়ে তাঁদের ছবি প্রকাশ্যে এসেছে।

বন্ধ করুন