বাংলা নিউজ > বায়োস্কোপ > হ্যাকারের কবলে পূজা বেদির ই-কমার্স সাইট
পূজা বেদি
পূজা বেদি

হ্যাকারের কবলে পূজা বেদির ই-কমার্স সাইট

  • Ransomware অ্যাটাকের শিকার হয়েছেন তিনি

সাইবার অপরাধীদের কবলে পড়েছেন টেলিভিশন ও চলচ্চিত্র তারকা পূজা বেদী । জানা গিয়েছে হ্যাকাররা তাঁর ই কমার্স সংস্থা হ্যাপি সোলের অফিসিয়াল সাইট হ্যাক করে নিয়েছে । Ransomware অ্যাটাকের শিকার হয়েছেন তিনি।  বিশেষ সূত্রের খবর বিপুল অর্থ দাবি করা হয়েছে হ্যাকারদের তরফ থেকে পূজার কাছ থেকে। 

বর্তমানে স্বামীর সাথে গোয়াতেই থাকেন পূজা । আপাতত গোয়া পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী । জানা গিয়েছে অর্থ আদায় না হলে, তাঁর সাইট থেকে মাদক দ্রব্য বিক্রি করার হুমকি দিয়েছে হ্যাকারেরা । তবে অভিনেত্রীর পোস্ট থেকে জানা গিয়েছে গত সপ্তাহেই ওল্ড গোয়া পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছিলেন তিনি । কিন্তু কোনও সুরাহা না হওয়ায় বাধ্য হয়ে গোয়া পুলিশের ডিরেক্টর জেনারেলকে বিষয়টি জানিয়েছেন পূজা। যদিও তাঁর অপর এক টুইটের মাধ্যমে জানা গিয়েছে সাইটে এরকম আক্রমণ অতীতেও হয়েছে। 

এর আগে লকডাউন চলাকালীন সোশ্যাল মিডিয়ায় গোয়ায় বহিরাগতদের জন্য নির্ধারিত কোয়ারেন্টাইন পরিষেবা নিয়ে একাধিক অভিযোগ করেছিলেন পূজা । অতিমারী আবহে সেই সময় শুধু মাত্র গোয়ার রেজিস্টার্ড ঠিকানার বাসিন্দাদেরকেই রাজ্যে প্রবেশের অনুমতি দিছিল প্রশাসন । তখন আইনভঙ্গ করা নিয়ে সরব হয়েছিলেন তিনি। 

বন্ধ করুন