কোয়ারেন্টাইন সেন্টারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সামনে এনেছেন নায়িকা (ছবি-ইনস্টাগ্রাম)
কোয়ারেন্টাইন সেন্টারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সামনে এনেছেন নায়িকা (ছবি-ইনস্টাগ্রাম)

প্রেমিকের সঙ্গে গোয়া পৌঁছে কোয়ারেন্টাইনে পূজা বেদি,সরকারি ব্যবস্থায় ক্ষুদ্ধ নায়িকা সামনে আনলেন নোংরা ঘরের ভিডিয়ো

  • কোয়ারেন্টাইন সেন্টারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন পূজা বেদি।যদিও লকডাউনে মুম্বই থেকে গোয়া গিয়ে নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়েছেন কবীর বেদি কন্যা। 

করোনা পরিস্থিতি নিয়ে গোয়া সরকারের বন্দোবস্তয় এক্কেবারেই খুশি নন অভিনেত্রী পূজা বেদি। টুইটারে সেই ক্ষোভ উগরে দিয়েছেন নায়িকা। লকডাউনের মধ্যেই বয়ফ্রেন্ড মানেক  কনট্রাক্টরকে নিয়ে সড়কপথে মুম্বই থেকে গোয়া পৌঁছান পূজা। নায়িকার এই সিদ্ধান্তের কারণে নেটিজেনদের একাংশের রোষের মুখেও পড়েছেন পূজা। এবার গোটা ঘটনা নিয়ে মুখ খুললেন কবীর বেদি কন্যা। 

তিনি টুইটারের দেওয়ালে লেখেন, ফিয়ান্সের সঙ্গে গোয়া যাওয়া নিয়ে আমাকে অনেক কথা শুনতে হয়েছে, আমার হবু বর কিন্তু গোয়ার বাসিন্দা ।আমরা নিয়ম মেনেই সেখানে গিয়েছি। অনলাইনে গোয়ার সরকার এবং ডিসিপি মুম্বইয়ের কাছে আবেদন জানিয়েছিলাম। প্রত্যেক চেকপোস্টে আমাদের পরীক্ষা করা হয়েছে। গোয়ার হাসপাতালে করোনা পরীক্ষা করা হয়েছে এবং আমাদের রাত কাটাতে হয়েছে গোয়ার কোয়ারেন্টাইন সেন্টারে। দয়া করে এই ভিডিয়োটা দেখুন। কেন আমি গোয়া সরকারের কোয়ারেন্টাইন ফেসিলিটি নিয়ে ক্ষুদ্ধ'।

 

ভিডিয়োয় পূজাকে বলতে শোনা গিয়েছে, এইরকম নোংরা ঘরে যেখানে হাইজিনের বিষয়টি একেবারেই খেয়াল রাখা হয়নি সেখানে থাকলে সুস্থ মানুষও করোনা সংক্রমিত হতে পারে। এর আগে একটি টুইটে গোয়া প্রশাসনের করোনা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছিলেন পূজা। লিখেছিলেন,'কোয়ারেন্টাইন ফেসিলিটিতে যে ব্যবস্থার মুখে পড়েছেন তা জীবনে কোনদিনই মেনে নেওয়া যায় না'। ৩০ মে পর্যন্ত বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে পূজা ও তাঁর বাগদত্ত মানেক কনট্রাক্টরকে।

ইনস্টাগ্রাম ভিডিয়োতেও পূজা বেদি পরিষ্কার জানিয়েছেন তাঁর হবু স্বামীর গোয়ার বাসিন্দা এবং তাঁদের দুজনের ব্যবসা সেখানে অবস্থিত। তাঁদের নিজস্ব বাড়িও রয়েছে গোয়ায়। সেই কারণেই লকডাউনের মধ্যেও গোয়া গিয়েছেন তাঁরা। এই দেশের সুনাগরিক হিসাবে সরকারের সব নির্দেশ মেনে চলবেন তাঁরা। ৩০ মে অবধি বাড়িতেই ঘরবন্দি থাকবেন এই জুটি বলে জানিয়েছেন পূজা বেদি।

বন্ধ করুন