বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়াকে পাঠানো মহেশ ভাটের মেসেজ নিয়ে সাফাই দিলেন পূজা ভাট, সোনি রাজদান
মহেশ ভাটের সমর্থনে এগিয়ে এলেন সোনি রাজদান ও পূজা ভাট 
মহেশ ভাটের সমর্থনে এগিয়ে এলেন সোনি রাজদান ও পূজা ভাট 

রিয়াকে পাঠানো মহেশ ভাটের মেসেজ নিয়ে সাফাই দিলেন পূজা ভাট, সোনি রাজদান

  • 'ওরকম মেসেজ অনেককেই ফরোয়ার্ড করেন মহেশ ভাট', দাবি পূজা ভাট ও সোনি রাজদানের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় শুরু থেকেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন মহেশ ভাট। রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও বিস্তর কাটাছেঁড়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু গোটা ঘটনা একদম নতুন মোড় নেয় বৃহস্পতিবার। এদিন সিবিআইয়ের টিম মুম্বই আসার কয়েক ঘন্টার মধ্যেই সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের হোয়াটসঅ্যাপ চ্যাট। সেইদিন রাতে ৮ জুনের কথোপকথন সামনে এসেছিল। অর্থাত্ যেইদিন রিয়া, সুশান্তের অ্যাপার্টমেন্ট ছেড়ে বেরিয়ে যান। এরপর শনিবার সকালে নতুন করে আরও কিছু মেসেজ ফাঁস হয় রিয়া চক্রবর্তী ও তাঁর মেন্টর মহেশ ভাটের কথোপকথনের। আজ সামনে আসে ১৪ জুন, সুশান্তের মৃত্যুর দিনের সকালের মেসেজ।

এই প্রসঙ্গে মহেশ ভাটের পাশে দাঁড়িয়ে সংবাদমাধ্যমকে একহাত নিলেন মহেশ কন্যা পূজা ভাট ও  স্ত্রী সোনি রাজদান। টুইটার বার্তায় পূজা লেখেন ‘বিস্ফোরক’ চ্যাট বলে সংবাদমাধ্যম যা দাবি করছে সেটা আসলে ফরোয়ার্ড করা মেসেজ। তিনি লেখেন, ‘মজার ব্যাপার হল এই বিস্ফোরক উদঘাটন বলে যেটাকে মিডিয়া তুলে ধরছে সেটা আসলে এমন একটা মেসেজ যা আমার বাবা আমাকে এবং একই সঙ্গে নিজের ফোন লিস্টের বহু মানুষকে ওই দিন (৯ জুন) পাঠিয়েছেন এবং সেটা টুইটারেও পোস্ট করেছেন (২৬-০৬-২০২০)। দয়া করে নিজের তথ্য গুলো যাচাই করে নিন’।

এই মেসেজের সঙ্গে টুইটারে মহেশ ভাটের ফোন থেকে আসা একই মেসেজের স্ক্রিনশটও শেয়ার করে নেন পূজা ভাট। সত্ মেয়ের কথায় সিলমোহর দিয়ে সোনি রাজদান বলেন, একদম সত্যি। আমরটাও দেখুন। আমরা প্রতিদিনই এইরকম পাই। কখন যে সংবাদমাধ্যম আমাদের আসল খবর দেবে এবং এইসব সাজানো গল্প দেখানো বন্ধ করবে? স্টারডাস্ট এবং সিনে ব্লিটজের চেয়েও খারাপ এবং  অশ্লীলতায় ভরে গেছে (সংবাদমাধ্যম)'।

৯ জুনের মেসেজি ফরোয়ার্ড মেসেজ হতেই পারে কিন্তু বাকি যে সব মেসেজ সামনে এসেছে সেই সম্পর্কে সোনি রাজদান বা পূজা ভাটের মন্তব্য কী? তা অবশ্য বলেননি তাঁরা।

১৪ জুন, যেদিন সুশান্তের মৃত্যু হয় সেই রবিবারের সকালে ৯.৩৫ মিনিটে রিয়া মেসেজ করেন মহেশ ভাটকে।‘শুভ সকাল স্যার। আমি দাবি করছি আমার এনার্জির সেই ডোজ যা আমি পাই আপনার মর্নিং উদ্ধৃতি গুলো থেকে, যা আপনি হোয়াটসঅ্যাপে পাঠান। ব্যাস এইটুকুই, লাভ ইউ’। মহেশ ভাট জবাবে লেখেন- ‘অনুভূতি আসে যায়…নীল আকাশে জমা মেঘের মতো, বুঝে শুনে নিশ্বাস নিতে হয় সেটাই গুরুত্বপূর্ন’। এরপর যোগ করেন ‘তোমায় ভালোবাসি আমার সন্তান’। অন্য দিক থেকে রিয়া লেখেন-'লাভ ইউ স্যার, আমার দেবদূত'।

সুশান্তের মৃত্যুর খবর বাইরে আসবার কয়েক মুহুর্তের মধ্যে মহেশ ভাটকে টেক্সট করেন রিয়া। ২.৩৫ মিনিটে রিয়ার ফোন থেকে মহেশ ভাটের কাছে মেসেজ যায়- ‘কল মি’। কিন্তু জবাবে কোনও মেসেজ আসেনি। যদিও বিকাল ৪ এবং ৫ টার সময় দু'বার রিয়াকে হোয়াটসঅ্যাপে ফোন করেন মহেশ ভাট।

এই মেসেজর সামনে আসবার পর থেকেই নেটিজেনদের ব্যাপক রোষের মুখে মহেশ ভাট। দিনভর তাঁকে নিয়ে ট্রোলিং আর বুলিং জারি রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন টুইটারে সারাদিন ট্রেন্ড লিস্টে রয়েছে ‘#TharkiMaheshBhatt’।  পরিচালক মহেশ ভাটের আসন্ন ছবি সড়ক ২-এর উপর লাগাতার ক্ষোভ উগরে দিচ্ছেন তাঁরা। ইতিমধ্যেই বিশ্বের সবচেয়ে অপছন্দের ভিডিয়োর তালিকায় দু নম্বরে উঠে এসেছে সড়ক ২-এর ট্রেলার।

বন্ধ করুন