বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্ডিগোর উপর রেগে আগুন পূজা হেগড়ে; ‘অহংকারী, হুমকি দিচ্ছে’, লিখলেন টুইটারে!
ইন্ডিগোর নামে অভিযোগ তুলল পূজা হেগড়ে। 

ইন্ডিগোর উপর রেগে আগুন পূজা হেগড়ে; ‘অহংকারী, হুমকি দিচ্ছে’, লিখলেন টুইটারে!

  • পূজা হেগড়ে বিরক্ত ইন্ডিগোর উপরে। দেখুন কীভাবে টুইটারে ক্ষোভ উগড়ে দিলেন তিনি। 

বিমান সংস্থার উপর ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী পূজা হেগড়ে। টুইটারে অভিনেত্রী অভিযোগ তুললেন ইন্ডিগো-র কর্মীদের উপরে। লিখলেন এই বিমান সংস্থার কর্মীরা তাঁর সঙ্গে ‘অহংকারী এবং হুমকির স্বরে’ কথা বলেছে।

পূজা হেগড়ে টুইটারে লিখলেন, ‘ইন্ডিগোর কর্মীর অভদ্র ব্যবহারে আমি হতবাক। আজ আমাদের মুম্বইয়ের বিমানে বিপুল নাকাশি নামের কর্মী খারাপ ব্যবহার করলেন কোনও কারণ ছাড়াই। সাধারণত আমি এই ধরনের কোনও ইস্যু নিয়ে টুইট করি না। তবে এবার যা হয়েছে তা ভয়ঙ্কর।’

ইন্ডিগোর তরফ থেকে ইতিমধ্যেই পূজা হেগড়ের কাছে ক্ষমা চাওয়া হয়েছে। সঙ্গে পূজাকেও অনুরোধ করা হয়েছে যাতে তাদের সঙ্গে অভিনেত্রী দ্রুত যোগাযোগ করে।

প্রসঙ্গত, গত মাসেই ডিরেক্টর জেনারেল অফ সিভিল এভিয়েশন ৫ লাখ জরিমানা ধার্য করে ইন্ডিগোর উপরে। বিশেষ চাহিদাসম্পন্ন এক ছেলেকে রাঁচি থেকে বিমানে না উঠতে দেওয়ার কারণে।

কাজের সূত্রে পূজাকে শেষ দেখা গিয়েছে ‘বিস্ট’ ছবিতে। সঙ্গে এবারের কান চলচ্চিত্র উৎসবে ভারতের হয়ে প্রতিনিধিত্বও করেছিলেন পূজা হেগড়ে। এরপর পূজাকে দেখা যাবে রোহিত শেট্টির ‘সার্কাস’ সিনেমায়। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর সিং, জ্যাকলিন ফার্নান্ডেজ আর বরুণ শর্মা।

 

বন্ধ করুন