ফ্যানের সঙ্গে দেখা করে কি বললেন পূজা? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ফ্যানের সঙ্গে দেখা করে কি বললেন পূজা? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

পূজার অপেক্ষায় ৫ দিন ফুটপাতে রাত কাটাল ভক্ত, দেখুন নায়িকার প্রতিক্রিয়া

  • পূজাকে নিজের চোখে এক ঝলক দেখতে গ্রাম থেকে মুম্বই এসে পাঁচদিন পুজার বাড়ির সামনে ফুটপাতে রাত কাটাল সেই ভক্ত।

হৃত্বিকের সঙ্গে মহেঞ্জদারোর ছবিতে বলিউড ডেব্যিউ সেরে ছিলেন দক্ষিণী ছবির পরিচিত মুখ পূজা হেগড়ে। এরপর হাউসফুল ফোরের মত সুপারহিট ছবি অংশ থেকেছেন পূজা। সম্প্রতি এই সুন্দরীর জন্য অবাক কাণ্ড ঘটাল এক ভক্ত! পূজাকে নিজের চোখে এক ঝলক দেখতে গ্রাম থেকে মুম্বই এসে পাঁচদিন পুজার বাড়ির সামনে ফুটপাতে রাত কাটাল সেই ভক্ত। সেই গোটা ঘটনা নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে তুলে ধরেছেন অভিনেত্রী। পূজার এই জবরা ফ্যানের নাম ভাস্কর রাও।



ভাস্কর তোমাকে অসংখ্য ধন্যবাদ এতদূর থেকে মুম্বই এসে পাঁচদিন ধরে আমাকে দেখার জন্য অপেক্ষা করেছো তুমি। আমি অভিভূত। কিন্তু অনুরাগীরা আমাকে দেখার জন্য এতটা কষ্ট করুক সেটা আমি কোনওদিনই চাই না। তুমি ফুটপাতে রাত কাটাবে সেটা আমি দেখতে চাই না। আমি তোমাদের প্রতিজ্ঞা করছি তোমরা যেখানেই থাকো তোমাদের ভালোবাসা আমি অনুভব করতে পারি। তোমরাই আমার শক্তি। সবার জন্য অনেক ভালোবাসা।

নিজের সেই অন্ধভক্তের সঙ্গে দেখা করবার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পূজা।

ভিডিওতে পূজার ফ্যানের দেখা মিলল চকোলেট হাতে, অন্যদিকে নায়িকা জিম সেরে ফিরছিলেন বলেই মনে হয়। পূজার পরনে ছিল লাল জ্যাকেট এবং কালো শর্টস। সত্যিই তো ফ্যানেদের এই ভালোবাসার মুহুর্তগুলোই তো একজন তারকার সবচেয়ে বড় পাওনা।

সম্প্রতি মুক্তি পেয়েছে আলু অর্জুনের সঙ্গে পূজার নতুন তামিল ছবি আলা ভাইকুনথাপুররামুলো। পাশাপাশি বাহুবলী তারকা প্রভাসের সঙ্গে নিজের পরবর্তী ছবি জানের শ্যুটিং সারছেন পূজা।

বন্ধ করুন