বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অশ্লীল’ ভিডিয়োর জন্য গ্রেফতারির পর জামিন পেলেন পুনম পান্ডে

গোয়ায় ‘অশ্লীল’ ভিডিয়ো শুটিংয়ের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন পুনম পান্ডে এবং তাঁর স্বামী স্যাম বম্বে। সেদিনই শর্তসাপেক্ষে জামিন পেলেন তাঁরা। 

‘হিন্দুস্তান টাইমস’-এর প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার রাতে ২০,০০০ টাকার পৃথক ব্যক্তিগত বন্ডে মডেল-অভিনেত্রী এবং তাঁর স্বামীর জামিন মঞ্জুর করেছেন ক্যানাকোনার ফার্স্ট ক্লাস জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। তবে তাঁদের একাধিক শর্ত মেনে চলতে হবে। জামিনের শর্ত হিসেবে আদালতের অনুমতি ছাড়া তাঁরা গোয়া ছাড়তে পারবেন না। ছ'দিন থানায় হাজিরা দিতে পারে। 

ক্যানকোলিমের পুলিশ ইনস্পেক্টর থেরন ডি'কোস্ট টাইমস অফ ইন্ডিয়াকে জানিয়েছেন, জামিনের টাকা জমা না দেওয়া পর্যন্ত পুনম ও স্যামকে থানায় রাখা হবে। থেরন আপাতত ক্যানাকোনা থানার বাড়তি দায়িত্ব সামলাচ্ছেন।

পুনমের ভাইরাল ভিডিয়ো শ্যুট করা হয়েছে গোয়ার ক্যানাকোনার চাপোলি বাঁধে। সেই ভিডিয়োতে চেনা ভঙ্গিতে উন্মুক্ত বক্ষযুগল মেলে ধরেছেন পুনম। যে বাঁধ গোয়ার জলসম্পদ দফতরের সংরক্ষিত জায়গা। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়ার অনুমতি ছাড়া সেখানে শ্যুটিং করার নিষেধাজ্ঞা আছে। তাঁর এই অ্যাডাল্ট ভিডিয়ো কীভাবে ওখানে শ্যুট করা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা থেকে স্থানীয় বাসিন্দারা। সেই ঘটনায় মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তের ইস্তফার দাবি তুলেছেন গোয়া ফরোয়ার্ড পার্টির মুখপাত্র এবং সহ-সভাপতি দুর্গাদাস কামাত। শ্যুটিংয়ের সময় নিরাপত্তা দেওয়ার অভিযোগে একজন ইনস্পেক্টর এবং একজন কনস্টেবলকেও সাসপেন্ড করা হয়েছে।

বৃহস্পতিবার উত্তর গোয়ার ক্যালানগুটের একটি পাঁচতারা হোটেলে পুনম ও স্যাম আছেন বলে জানতে পেরে সেখানে যায় পুলিশ। তাঁদের আটক করা হয়। পরে পুলিশ সুপার বলেন, ‘জিজ্ঞাসাবাদের পরে অভিনেত্রী এবং স্বামীকে এই মামলায় গ্রেফতার করা হয়েছে।’

বন্ধ করুন