পুনম পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
পুনম পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

'বাড়ি বসে সিনেমা দেখছিলাম,গ্রেফতারির খবর মিথ্যা' দাবি পুনম পাণ্ডের

  • লকডাউনের নিয়ম ভাঙায় আইনি বিপাকে অভিনেত্রী পুনম পাণ্ডেকে,সোমবার এমনই খবর সামনে এসেছিল।

লকডাউনের নিয়ম ভাঙায় আইনি বিপাকে অভিনেত্রী পুনম পাণ্ডেকে,সোমবার এমনই খবর সামনে এসেছিল। কোনও কোনও মিডিয়া রিপোর্টে পুনমের গ্রেফতারির খবরও সামনে এসেছিল। এই প্রসঙ্গে এবার নিজের অবস্থান স্পষ্ট করলেন পুনম। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী দাবি করেন-এই খবর এক্কেবারে ভুয়ো। কারণ তিনি রবিবার রাতে বাড়ি বসে সিনেমা দেখতে ব্যস্ত ছিলেন।

সোমবার রাতে এই বার্তায় ভিডিয়োয় পুনম বলেন-বন্ধুরা, আমি গতকাল রাতে একগুচ্ছ ফিল্ম দেখছিলাম। পরপর তিনটে ছবি দেখলাম,দারুণ মজাদার। আমাকে লোকজন ফোন করছে কাল রাত থেকে যে আমাকে নাকি গ্রেফতার করা হয়েছে,আমিও এই সংক্রান্ত খবর দেখছি। দয়া করে আমাকে নিয়ে কিছু লিখবেন না। আমি বাড়িতেই আছি এবং ভালো আছি। অনেক ভালোবাসা’।

এই ভিডিয়োর ক্যাপশনে পুনম লেখেন-‘আমি শুনলাম আমি নাকি গ্রেফতার হয়েছি,যদিও আমি গত রাতে সিনেমা দেখতে ব্যস্ত ছিলাম’।

পিটিআই সূত্রে জানা গিয়েছে,লকডাউনের নিয়ম ভাঙায় মুম্বই পুলিশ এফআইআর দায়ের করেছে এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে। রবিবার রাত আটটা নাগাদ বয়ফ্রেন্ড স্যাম আহমেদ নিয়ে বিএমডব্লু গাড়ি করে মেরিন ড্রাইভে ঘুরে বেড়াচ্ছিলেন পুনম। এরপর সেই গাড়ি আটক করে পুলিশ।তাঁদের দু'জনকে আটক করা হয় এবং পরে ছেড়ে দেওয়া হয়। তাঁদের গাড়িটি হেফাজতে নিয়েছে পুলিশ। মেরিন ড্রাইভ পুলিশ থানায় ভারতীয় দন্ডবিধির ১৮৮ এবং ২৬৯ নম্বর ধারায় এআইআর রুজু করেছে পুলিশ। জাতীয় বিপর্যয় মোবাকিলা আইনের আওতাতেও উপযুক্ত ধারা যোগ করা হয়েছে। 

২০১১ সালে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন পুনম,যখন তিনি ভারতীয় পুরুষ দল ক্রিকেট বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার কথা বলেছিলেন। ২০১৩ সালে নশা ছবির সঙ্গে বলিউড সফর শুরু করেন পুনম। বড়ো পর্দা থেকে গায়েব থাকলেও আপাতত দ্য পুনম পাণ্ডে অ্যাপ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। যেখানে নিজের ইরোটিক ভিডিয়ো শেয়ার করে থাকেন পুনম পাণ্ডে। 

 

বন্ধ করুন