বাংলা নিউজ > বায়োস্কোপ > Poonam Pandey: ‘বেঁচে আছি’, ভিডিয়ো বার্তায় ক্ষমা চাইলেন পুনম পান্ডে, কেন মৃত্যুর এই মিথ্যে নাটক?

Poonam Pandey: ‘বেঁচে আছি’, ভিডিয়ো বার্তায় ক্ষমা চাইলেন পুনম পান্ডে, কেন মৃত্যুর এই মিথ্যে নাটক?

পুনম পান্ডে বেঁচে আছেন! 

Poonam Pandey: মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছিলেন নিজেই! একদম সুস্থ রয়েছেন পুনম পান্ডে। ভিডিয়ো বার্তা জারি করে জানালেন অভিনেত্রী, নিন্দার ঝড় চারিদিকে। 

জরায়ুমুখ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পুনম পান্ডের, শুক্রবার বেলা ১১টা নাগাদ এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ৩২ বছরের নায়িকার এই আকস্মিক মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। অবশেষে জবাব দিলেন পুনম নিজেই! হ্যাঁ, বেঁচে আছেন পুনম পাণ্ডে। মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছিলেন নিজেই! ভিডিয়ো বার্তা জারি করে জানালেন মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোর কারণ। আরও পড়ুন-পুনম ক্যানসারে আক্রান্ত জানত না কাছের বন্ধুরা, ‘বড় খবর দেব’ জানান মৃত্যুর আগেই

ভিডিয়ো বার্তায় পুনমকে বলতে শোনা গেল, ‘আমি ক্ষমা চাইছি, আমার জন্য যে অসুবিধা হয়েছে, যাঁরা আমার জন্য আহত হয়েছেন। কিন্তু আমার অভিপ্রায় ছিল সকলকে শক দেওয়ার, কারণ আমরা সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যে নাটক করেছি। জানি হয়ত বিষয়টা বাড়াবাড়ি, কিন্তু এর জন্য হঠাৎ করে জরায়ু-মুখ ক্যানসার নিয়ে কথা বলছে’। 

পুনমের সংযোজন, ‘এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কাড়ছে। সার্ভিক্যাল ক্যানসার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত আমার মৃত্যুর ভুয়ো খবর যেটা করে দেখালো। যাঁরা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভে এসে’।

আগামী ৪ঠা ফেব্রুয়ারি, বিশ্ব ক্যানসার দিবস। ঠিক তার দু-দিন আগেই পুনমের সার্ভিক্যাল ক্যানসারে আচমকা মৃত্যুর খবরে অনেকেই মনে করেছিলেন হয়ত গোটাটাই প্রচার কৌশল। সেই জল্পনাতেই সিলমোহর পড়ল। 

তাঁকে ঘিরে সবসময়ই চাপা উত্তেজনা, দর্শক মনে বরাবর কৌতুহল জাগিয়েছেন তিনি। প্রচারের আলোয় আসতে তাঁর কীর্তি অন্তহীন! কখনও নগ্ন হওয়ার শর্ত রাখা, কখনও হাজতবাস। পুনম পান্ডে মানেই চমক! কিন্তু নিজের মৃত্যুর খবরকে কেউ এইভাবে পাবলিসিটির কাজে লাগাতে পারে? সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় পুনমের বিরুদ্ধে। নিন্দা করে এক নেটিজেন লেখেন, ‘উনি জানেন একজন ক্যানসার রোগীর পরিবার কত কষ্ট সহ্য করে, সেই যন্ত্রণার কথা একবার ভাবল না?’ 

শুক্রবার বেলায় পুনম পান্ডে মৃত্যুর খবর প্রথম প্রকাশ্যে আসে তাঁর ইনস্টাগ্রাম পোস্ট মারফত। জানানো হয় জরায়ু মুখ ক্যানসারে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন তিনি। সেই ভাইরাল পোস্টে লেখা ছিল- আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সারে হারিয়েছি। প্রতিটি জীবন্ত রূপ যা কখনও যোগাযোগে এসেছিল তাঁর সঙ্গে, তাঁর বিশুদ্ধ ভালবাসা এবং দয়ার সঙ্গে পরিচিত হয়েছিল। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাঁকে স্মরণ করতে চাই।’

নিজের ১০ বছরের কর্মজীবনে বারবার বিতর্কে জড়িয়েছেন ‘নশা’ খ্যাত তারকা। তবে সব বিতর্ককে ছাপিয়ে গেল মৃত্যুর এই মিথ্যে নাটক!  

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'! তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী দিল বামেরা, হাত শিবিরে এল একটি আসন বাংলার সরকারি কর্মীদের লক্ষ্মীলাভ! কেন্দ্রের পথে হেঁটে বিজ্ঞপ্তি জারি রাজ্যের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে টনি ক্রুস, কোন পাঁচ ফুটবলারের এটাই শেষ UEFA Euro 2024 'স্ত্রীজি আমার জামাকাপ খুলে নেবেন না প্লিজ', কাচুমাচু হয়ে বললেন রাজকুমার, তারপর?

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.