পুলিশ এফআইআর নিতে অস্বীকার করায় আদালতের দারস্থ পুনম
পুলিশ এফআইআর নিতে অস্বীকার করায় আদালতের দারস্থ পুনম

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বম্বে হাইকোর্টে মামলা পুনম পাণ্ডের

  • পুনম পাণ্ডের অভিযোগ, রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে ২০১৯ সালে একটি চুক্তি স্বাক্ষর করেছিলেন পুনম। যার শর্ত অনুসারে পুনমের নামে একটি অ্যাপ লঞ্চ করার কথা ছিল সেই সংস্থার। লভ্যাংশের বন্টনের গলমিলে চুক্তি বাতিল হওয়ার পর প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে তাঁকে।

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্থ পুনম পাণ্ডে। পুলিশ রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করতে অস্বীকার করলে আদালতের দরজায় পুনম। পুনমের অভিযোগ রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে ২০১৯ সালে একটি চুক্তি স্বাক্ষর করেছিলেন পুনম, যার শর্ত অনুসারে পুনমের নামে একটি অ্যাপ লঞ্চ করার কথা ছিল সেই সংস্থার। অ্যাপ থেকে অর্জিত আয়ের একটা অংশ পুনমের পাওয়ার কথা ছিল। তবে অভিনেত্রীর দাবি, একমাস পরেই সেই চুক্তি খারিজ করে দেন তিনি। কারণ লভ্যাংশের বন্টনে গরমিল খুঁজে পেয়েছিলেন পুনম। এর পরই নাকি পুনমের ব্যক্তিগত নম্বরে বিভিন্ন রকমের ফোনকল আসতে শুরু হয় এবং সেখানে তাঁকে নানা ধরনের প্রস্তাব দেওয়া হয়।

একটি সর্বভারতীয় পত্রিকাকে পুনম জানান, এব্যাপারে পুলিশের সাহয্য চাইলেও কোন লাভ হয়নি। রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করতে অস্বীকার করেন পুলিশ। পুনম জানান, ফোনকলে বিরক্ত হয়ে তিনমাসের জন্য দেশ ছাড়েন তিনি। যদিও ফিরে এসেও ছবিটা বদলায় নি। নম্বর বদলানোর পর তিনি রাজ কুন্দ্রার সহকর্মী সৌরভ কুশওয়ার সঙ্গে নতুন নম্বর থেকে কথা বলেছিলেন, এরপর ফের একই পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে তাঁকে।

সৌরভ কুশওয়া তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। পুনমের বিরুদ্ধে রাজ কুন্দ্রার সহকর্মী পাল্টা অভিযোগ, পুনম নয় তাঁরাই ওই চুক্তি বাতিল করেছিলেন। কারণ পুনমের তরফে অ্যাপে যে পোস্টগুলো করা হত তা অশ্লীল। রাজ কুন্দ্রা জানান,ওই কোম্পানিতে নিজের শেয়ার ২০১৯-এর ডিসেম্বর মাসে বিক্রি করে দিয়েছেন তিনি।



বন্ধ করুন