বাংলা নিউজ > বায়োস্কোপ > হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ পুনম পাণ্ডের, গ্রেফতার অভিযুক্ত
পুনম পাণ্ডের স্বামী গ্রেফতার  (ছবি-ইনস্টাগ্রাম)
পুনম পাণ্ডের স্বামী গ্রেফতার  (ছবি-ইনস্টাগ্রাম)

হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ পুনম পাণ্ডের, গ্রেফতার অভিযুক্ত

  • বিয়ের ২১ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থা ও শ্লীলতাহানির অভিযোগ আনলেন পুনম পাণ্ডে। 

মাত্র ১৩ দিন আগে ঘটা করে বিয়ের ঘোষণা করেছিলেন বলিউড বম্ব শেল পুনম পাণ্ডে। গত ১০ সেপ্টেম্বর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বম্বের সঙ্গে চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়বার খবর জানিয়ে পুনম লিখেছিলেন- ‘আগামী সাত জন্ম তোমার সঙ্গে কাটাতে চাই’। তবে মধুচন্দ্রিমায় গিয়েই স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনলেন পুনম পাণ্ডে! এই বিতর্কিত নায়িকার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার তাঁর স্বামী স্যাম বম্বেকে গ্রেফতারও করে গোয়া পুলিশ।

পুনমের অভিযোগ স্বামী স্যাম বম্বে তাঁকে যৌন হেনস্থা করেছে এবং ভয় দেখিয়েছে। গত ১ লা সেপ্টেম্বর বিয়ের পর্ব সেরেছিলেন তাঁরা। মাত্র ২২ দিনের মাথাতেই স্ত্রীর অভিযোগে হতে হল স্যাম বম্বেকে।  গোয়ার ক্যানাকোনা গ্রামে এই ঘটনাটি ঘটে, মধুচন্দ্রিমায় সেখানেই উড়ে গিয়েছিলেন তাঁরা। স্থানীয় পুলিশ থানার আধিকারিক তুকারাম চৌভান সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন- ‘সোমবার রাতে স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম পাণ্ডে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে’। তিনি যোগ করেন- 'পুনমের মেডিক্যাল পরীক্ষা করা হবে। 

দু-বছর ধরে স্যাম বম্বের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন পুনম পাণ্ডে। কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে ১লা সেপ্টেম্বর গাঁটছড়া বাঁধেন তাঁরা। যার দশের দিনের মাথায় ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা সেরেছিলেন এই জুটি। 

পুনম ও স্যাম বম্বের বিয়ের ছবি 
পুনম ও স্যাম বম্বের বিয়ের ছবি 

গত সপ্তাহেই হানিমুনের জন্য গোয়ায় উড়ে গিয়েছিলেন এই জুটি। হানিমুনে গিয়েও স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি শেয়ার করছিলেন নায়িকা। তবে আচমকাই ছন্দপতন!

View this post on Instagram

Having the best honeymoon :)

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

বম্বে টাইমস সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি পুনম জানিয়েছিলেন, তাঁরা বিয়ের কথা লুকোতে চাননি। তিনি বলেছিলেন, ‘স্যাম এবং আমি কুখ্যাত যুগল হিসেবে দীর্ঘ দিন পরিচিত। Covid-19 পরিস্থিতিতে বিয়েটা গোপনে সারাই দরকার ছিল।’

গত ২৭ জুলাই পুনম ও স্যাম এনগেজড হন। এনগেজমেন্ট রিং পরা যুগলের ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে স্যাম লেখেন, ‘শেষ পর্যন্ত আমরা কাজটা করেই ফেললাম!’

এর আগে গত মে মাসে খবর সামনে আসে লকডাউনের নিয়ম লঙ্ঘন করবার জন্য মুম্বই পুলিশ আটক করেছে পুনম ও তাঁর বয়ফ্রেন্ডকে, যদিও এই অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দেন পুনম পাণ্ডে। 

গোটা বিষয় নিয়ে এখনও কোনও বিবৃতি দেননি পুনম বা স্যাম। তবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিয়ের ছবি মুছে দিয়েছেন স্যাম বম্বে। 

বন্ধ করুন