বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠোঁটে ঠাসা চুমু! গোপন বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন আরিয়ানা গ্রান্দে
বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্দে
বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্দে

ঠোঁটে ঠাসা চুমু! গোপন বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন আরিয়ানা গ্রান্দে

  • ২৩ কোটি মানুষ যার ফলোয়ার, সেই আরিয়ানা গ্রান্দে চুপিসাড়ে বিয়ে করলেন ২০ জনের উপস্থিতিতে! 

দিন দশেক আগেই বিয়র খবর প্রকাশ্যে এসেছিল আরিয়ানা গ্রান্দের। এতদিন মুখে কুলুপ এটেছিলেন মার্কিন পপ তারকা। অবশেষে বুধবার রাতে একের পর এক বিয়ের ছবি শেয়ার করে নেট দুনিয়ায় ঝড় তুললেন এই গায়িকা। 

পোস্ট করবার মুহূর্তের মধ্যেই ছবির লাইক সংখ্যা কয়েক কোটি ছাড়ায়। ইনস্টাগ্রামে আরিয়ানার ফলোয়ার সংখ্যা ২৩৮ মিলিয়ান! মানে ২৩ কোটিরও বেশি মানুষ ফলো করেন এই পপ সেনসেশনকে।  গত বছর ডিসেম্বরেই বয়ফ্রেন্ড ডাল্টন গোমেজের সঙ্গে এনগেজমেন্ট সেরেছিলেন আরিয়ানা, এবার চার হাত এক হল পাকাপাকিভাবে। নিজের বিয়ের তারিখও প্রকাশ্যে এনেছেন আরিয়ানা।  গত ১৫ই মে বিয়ের পর্ব সেরেছেন তিনি। 

বিয়ের দিন পিঠ খোলা, কাঁধহীন সাদা গাউনে একদম রাজকুমারীর বেশে পাওয়া গেল আরিয়ানাকে। সঙ্গে মাথায় সাদা ভেল আর হীরের জুয়েলারিতে নিজের লুক পরিপূর্ণ করেছিলেন তারকা। টপ নট করে বাঁধা চুল। ভেলের উপর জ্বলজ্বল করল সাদা বো।

 মাত্র ২০ জনের উপস্থিতিতে বিয়ে সারলেন সারা বিশ্বে সারা জাগানো এই পপ সেনসেশন। স্টাক উইথ ইউ, পজিশন,সেভেন রিং-এর মতো অসংখ্য জনপ্রিয় গান ভক্তদের উপহার দিয়েছেন আরিয়ানা। ক্যালিফোর্নিয়ার মোনটেসিটোর বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন এই জুটি। পেশায় রিয়েল এস্টেট এজেন্ট ডাল্টন গোমেজ। করোনাকালের গোটা সময়টা যে বাড়িতে কাটিয়েছেন, সেখানেই তাঁদের প্রেম পূর্ণতা পাক এমনটা চেয়েছিলেন আরিয়ানা।

ডিসেম্বরে এনগেজমেন্টের খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে, হীরের আংটির ছবি পোস্ট করেছিলেন আরিয়ানা। লিখেছেন- ‘আজীবন একসঙ্গে’। ২০২০-র শুরুতেই এই জুটির প্রেমের জল্পনা শুরু হয়েছিল। আর বছর ঘুরতে না ঘুরতেই বিয়ের সানাই বেজে গেল। থাকল না বড় কোনও আয়োজন, সাদামাটাভাবেই আজীবনের জন্য এক বাঁধনে বাঁধা পড়ল এই জুটি।

বন্ধ করুন