বাংলা নিউজ > বায়োস্কোপ > Madonna: নেটমাধ্যমে নগ্নতা প্রদর্শনের অভিযোগ, ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ ম্যাডোনা
বিতর্কে ম্যাডোনা

Madonna: নেটমাধ্যমে নগ্নতা প্রদর্শনের অভিযোগ, ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ ম্যাডোনা

  • নগ্ন ছবি পোস্ট করে ফাঁসলেন ‘পপ কুইন’ ম্যাডোনা, পপতারকাকে লাইভ করতে দিল না ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। 

লোকে বলে তাঁর নাকি বয়স বাড়ে না। ৬৩ গণ্ডি পার করেও যৌবন ধরে রেখেছেন 'পপের রানি' ম্যাডোনা। শুধু সংগীতের জগতেই নয়, ফ্যাশন দুনিয়াতেও পরিচিত নাম ম্যাডোনা। এবার নেটমাধ্যমে নগ্নতা ছড়ানোর অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এর জেরে শাস্তিস্বরূপ ম্যাডোনার উপর ইনস্টাগ্রাম থেকে চাপানো হয়েছে নিষেধাজ্ঞা। লাইভ ভিডিয়ো শেয়ার করতে পারবেন না গায়িকা।

ম্যাডোনা ইনস্টাগ্রামের কমিউনিটি গাউডলাইন লঙ্খন করেছে, এমনটা জানানো হয়েছে কর্তৃপক্ষে তরফে। এই ব্যাপারে নিজের অসন্তোষ চেপে রাখেননি ম্যাডোনা। স্পষ্ট জানিয়েছেন, এই ঘটনায় তিনি হতবাক। কোন পোস্টের জেরে এমনটা ঘটল, সেই ব্যাপারে অবশ্য ইনস্টা কর্তৃপক্ষ কিছু জানায়নি।

নগ্নতা সম্পর্তিক গাইডলাইন লঙ্ঘন করবার জন্য গায়িকার লাইভ ফিচারটি বন্ধ করে দিয়েছে মেটার মালিকানাধীন ইনস্টাগ্রাম। এদিন এই নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করে ম্যাডোনা বলেন, ‘আমি জীবনে কোনওদিন এতো কাপড় পড়িনি, এখন যা পড়ে আছি। এরা বলতে কী চাইছে? আশ্চর্যজনক’। ইনস্টাগ্রামের তরফে তাঁকে জানানো হয়েছে, এই প্ল্যাটফর্মের বাকিদের কথা মাথায় রেখে এবং সবাইকে সম্মান জানিয়েছে আইন মেনে চলতে হবে'।

এর আগে ২০২১ সালের নভেম্বর মাসে ‘পাপা ডোন্ট প্রিচ’ গায়িকার বেশকিছু ছবি কোনওরকম সর্তকবার্তা ছাড়াই মুছে দিয়েছিল ইনস্টাগ্রাম, কারণ সেখানে ম্যাডানোর স্তনবৃন্ত উন্মুক্ত থাকাতেই ডিলিট করা হয়েছিল ওই পোস্ট।

গত সপ্তাহেই ম্যাডোনার একটি গ্রাফিক ভিডিয়ো মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিয়োতে প্রাণায়নের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে তাঁর নগ্ন অবয়ব। সেই অবয়বের যোনি থেকে বেরিয়ে আসছে গাছ ও প্রজাপতির মতো জিনিস।

বন্ধ করুন