বাংলা নিউজ > বায়োস্কোপ > Hero Alom: মার খেয়েছিলেন, তাও জনসেবা করতে চান! ফের নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

Hero Alom: মার খেয়েছিলেন, তাও জনসেবা করতে চান! ফের নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

ফের নির্বাচনী লড়াইয়ে হিরো আলম

Hero Alom: বাংলাদেশের উপনির্বাচনে প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। মানুষের পাশে দাঁড়াতে চান, জনসেবায় নিজেকে নিয়োজিত করতে চান তিনি। 

সোশ্যাল মিডিয়ার দৌলতে বগুড়ার হিরো আলম এখন তুমুল জনপ্রিয়। অভিনয়, গানের পাশাপাশি জনসেবায় মন দিতে চান তিনি। ২০১৮ সালে মার খেয়েছিলেন বাংলাদেশের এই জনপ্রিয় ইউটিউবার। তার পরেও এবার বাংলাদেশের কাহালু নন্দীগ্রাম অঞ্চলে উপনির্বাচনের প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল। ৫ জানুয়ারি বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মহম্মদ সইফুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন জনপ্রিয় ইউটিউবার। আরও পড়ুন: ৩৩-এ পা দিলেন নুসরত, স্বামী যশের সঙ্গে নায়িকার এই রোম্যান্টিক ছবিতে মুগ্ধ ভক্তরা

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে একই আসনে পরাজিত হয়েছিলেন হিরো আলম।

বাংলাদেশের সংবাদমাধ্যমকে হিরো আলম জানিয়েছেন, ‘২০১৮ সালে মার খেয়েছিলাম। কিন্তু আমি সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। তাই আবারও নির্বাচনে প্রার্থী হয়েছি।’ আরও বলেছেন, ‘অভিনয় কিছুটা অবশ্য কমে যাবে। সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। গানও এখন কিছুটা কম করব। তবে কোনওটাই করব না, তা নয়।’ 

 

 

বন্ধ করুন