বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা যুদ্ধে জয়ী হয়েও শেষরক্ষা হল না! প্রয়াত জনপ্রিয় অভিনেতা
চলে গেলেন অরবিন্দ রাঠোর (ফাইল ছবি, সংগৃহীত)
চলে গেলেন অরবিন্দ রাঠোর (ফাইল ছবি, সংগৃহীত)

করোনা যুদ্ধে জয়ী হয়েও শেষরক্ষা হল না! প্রয়াত জনপ্রিয় অভিনেতা

  • প্রয়াত হিন্দি ও গুজরাতি চলচ্চিত্রের পরিচিত মুখ অরবিন্দ রাঠোর। 

গুজরাতি ও হিন্দি ছবির পরিচিত মুখ অভিনেতা অরবিন্দ রাঠোর আর নেই। বৃহস্পতিবার আহমেদাবাদে নিজের বাড়িতেই মৃত্যু হয় বর্ষীয়ান অভিনেতার। বয়স হয়েছিল ৮৩ বছর। পরিবার সূত্রে খবর বার্ধক্যজনিত সমস্যার জেরেই মৃত্যু হয়েছে শিল্পীর। বেশ কিছু মাস ধরেই শয্যাশায়ী ছিলেন অরবিন্দ রাঠোর, মাস কয়েক আগেই কোভিডের কবলেও পড়েছিলেন। তবে করোনা যুদ্ধে জয়ী হন তিনি। কিন্তু সেরে উঠলেও বয়সের ভারে বেশ কিছুটা কাবু ছিলেন। শেষরক্ষা হল, করোনা পরবর্তী শারীরিক সমস্যার জেরেই চলে যেতে হল অভিনেতাকে। 

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে দীর্ঘসময় জড়িত থাকবার পর মুম্বই ছেড়ে আহমেদাবাদে চলে যান তিনি। আজীবন বিয়ে করেননি অভিনেতা। ভাইপোর পরিবারের সঙ্গেই থাকতেন তিনি। গুজরাতি চলচ্চিত্রের জাঁদরেল ভিলেন হিসাবে নামডাক ছিল তাঁর। দাপটের সঙ্গে অভিনয় করেছেন গুজরাতি রঙ্গমঞ্চেও। তবে অভিনয় নয়, চিত্র সাংবাদিক হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন অরবিন্দ রাঠোর। কখন যে অভিনয়কে ভালোবেসে পেশা ছেড়ে অভিনেতা হওয়ার ভূত মাথায় চেপেছিল নিজেও বুঝে উঠতে পারেনি। 

'লেডি কিলার’-, 'জনি উসকা নাম’-, 'কোরা কাগজ’-, 'তুফান’-, 'মেরা জীবন’-, 'অগ্নিপথ’-, ‘খুদা গাওয়া’-র মতো হিন্দি ছবিতে অভিনয় করেছেন অরবিন্দ রাঠোর। শেষজীবনটা লাইমলাইট থেকে দূরেই কাটিয়েছেন তিনি। নিঃশব্দেই চলে গেলেন এই কিংবদন্তি অভিনেতা। 

বন্ধ করুন