বাংলা নিউজ > বায়োস্কোপ > গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী জনপ্রিয় টিভি তারকা ভি জে চিত্রা, তদন্তে নামল পুলিশ
বুধবার ভোরে চেন্নাই শহরতলির এক হোটেলের শৌচাগার থেকে অভিনেত্রী ভি জে চিত্রার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।
বুধবার ভোরে চেন্নাই শহরতলির এক হোটেলের শৌচাগার থেকে অভিনেত্রী ভি জে চিত্রার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী জনপ্রিয় টিভি তারকা ভি জে চিত্রা, তদন্তে নামল পুলিশ

  • শ্যুটিং থেকে ফিরে স্নান করতে যান চিত্রা। বেশ কিছু ক্ষণ কেটে গেলেও সাড়া না পেয়ে শৌচাগারের দরজা খুলে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

মাত্র ২৮ বছর বয়সে আত্মঘাতী হলেন তামিল নাডুর  জনপ্রিয় টিভি অভিনেত্রী ভি জে চিত্রা। বুধবার ভোরে চেন্নাই শহরতলির এক হোটেলের ঘরে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ।

সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, এ দিন ভোরে বাথরুমের সিলিং ফ্যান থেকে চিত্রার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। 

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, জনপ্রিয় টিভি শো ‘পান্ডিয়ান স্টোর্স’-এ অভিনয় সূত্রে চিত্রার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এ ছাড়া বেশ কিছু টিভি শো-তে তিনি সঞ্চালিকার ভূমিকায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। 

জানা গিয়েছে, বর্তমানে চেন্নাই শহরতলির ওই হোটেলে প্রেমিক হেমন্তে সঙ্গে বসবাস করছিলেন অভিনেত্রী। কয়েক মাস আগে তাঁদের এনগেজমেন্ট হয়। মঙ্গলবার ইভিপি ফিল্ম সিটিতে শ্যুটিং সেরে রাত আড়াইটে নাগাদ হোটেলে ফিরেছিলেন চিত্রা।  

পুলিশকে দেওয়া বয়ানে হেমন্ত জানিয়েছেন, শ্যুটিং থেকে ফিরে শৌচাগারে স্নান করতে যান চিত্রা। বেশ কিছু ক্ষণ কেটে গেলেও কোনও সাড়া না পেয়ে শৌচাগারের দরজায় টোকা দেন হেমন্ত। তাতেও কোনও উত্তর না পেয়ে হোটেলকর্মীদের খবর দেন হেমন্ত। তাঁদের সাহায্যে শৌচাগারের দরজা খোলা হলে চিত্রাকে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। 

এর পর রাতত সাড়ে তিনটে নাগাদ হোটেল ম্যানেজার পুলিশে খবরদিয়ে ফোন করেন। ঘটনার তদন্তে নেমেছে চেন্নাই পুলিশ। 

দক্ষিণ ভারতীয় টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ ভি জে চিত্রা চিন্না পাপা পেরিয়া পাপা, সর্বানন মীনাটচি, ডার্লিং ডার্লিং, ভেলুনাচি প্রমুখ সিরিয়ালে অভিনয়ের সূত্রে মাত্র ২৮ বছর বয়সেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান। অভিনয় ছাড়া মক্কাল টিভি, জয়া টিভি ও জি তমিজ চ্যানেলে বিভিন্ন হিট শোয়ের তিনি সঞ্চালনা করেছেন।

 

বন্ধ করুন