৩৭ বছর বয়সেই চলে গেলেন কুশল পাঞ্জাবি (সৌজন্যে ইন্সটাগ্রাম)
৩৭ বছর বয়সেই চলে গেলেন কুশল পাঞ্জাবি (সৌজন্যে ইন্সটাগ্রাম)

বাড়িতে উদ্ধার জনপ্রিয় টেলিভিশন অভিনেতার ঝুলন্ত দেহ

মাত্র ৩৭ বছর বয়সেই চলে গেলেন অভিনেতা কুশল পাঞ্জাবি। বৃহস্পতিবার রাতে মুম্বইয়ে কুশলের বাড়ি থেকেই উদ্ধার হয় ঝুলন্ত দেহ।

চলে গেলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ কুশল পাঞ্জাবি। মাত্র ৩৭ বছর বয়সেই মৃত্যু হল ইশক মে মরযাওয়াঁ খ্যাত অভিনেতার। বৃহস্পতিবার রাতে নিজের বাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় কুশলের দেহ। তাঁর সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে, যেখানে তিনি বলেছেন তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ি নন।

কুশলের মৃত্যুর খবর প্রকাশ্যে আনলেন টেলিভিশন অভিনেতা করণবীর বোহরা। শুক্রবার সকালে টুইট বার্তায় করণবীর জানান,' তোমার মৃত্যুতে আমি স্তম্ভিত। আমি বিশ্বাস করতে পারছি না কুশল। আমি জানি তুমি এখন অনেক ভালো জায়গায় আছো। যে ভাবে তুমি জীবনকে দেখেছো তার মাধ্যমে তুমি আমাকে অনেক অনুপ্রাণিত করেছ প্রতি মুহুর্তে। আমি তোমাকে মনে রাখব একজন ডান্সিং ড্যাডি হিসাবে, একজন ফিট এবং উদ্যমশীল ব্যক্তি হিসাবে'।

আরও পড়ুন- শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি কুশলের অকাল মৃত্যুতে



ইন্সটাগ্রামেও করণ একটি দীর্ঘ আবেগতাড়িত পোস্ট শেয়ার করেন কুশলকে স্মরণ করে। শেয়ার করে নেন অভিনেতার একগুচ্ছ ছবি।'.... লেখেন নাচের প্রতি, ফিটনেসের প্রতি তোমার ভালোবাসা, বাইক চালানোর ব্যাপারে পাগলামি, বাবা হিসাবে দায়িত্বশীল মনোভাব এবং একজন হাসি খুশি মানুষ-তুমি অতুলনীয়। আমি তোমাকে খুব মিস করব। তোমাকে মনে রাখব একজন এমন মানুষ হিসাবে যে জীবনকে বাঁচতে জানত'।



রিয়ালিটি শো জোর কা ঝাটকা জেতার পর লাইমলাইটে এসেছিলেন কুশল পাঞ্জাবি। দেখো মগর প্যায়ার সে,কভি হাঁ কভি না, সিআইডি, কসম সে, শশ.. ফির কোই হ্যায়র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন কুশল।

ঝলক দিখালাজা এবং খতরোকে খিলাড়ির মতো জনপ্রিয় রিয়ালিটি শোয়েরও প্রতিযোগী হিসাবে দর্শক দেখেছে কুশল পাঞ্জাবিকে।

ছোটপর্দার পাশাপাশি বড়োপর্দাতেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন কুশল। যার মধ্যে অন্যতম লক্ষ্য, কাল, এবং ধন ধনা ধন গোল।

২০১৫ সালে ব্রিটিশ নাগরিক অউড্রে ডোলহেনকে বিয়ে করেন কুশল। তাদের একমাত্র সন্তান কিয়ান।

বন্ধ করুন