বাংলা নিউজ > বায়োস্কোপ > জনপ্রিয় টিভি অভিনেত্রীর পক্ষাঘাতের চিকিৎসায় অর্থ সাহায্য চাইছেন নিঃস্ব স্বামী
প্যারালিটিক স্ট্রোকে আক্রান্ত হয়ে দুই বছর যাবৎ সাংঘাতিক অসুস্থ টিভি অভিনেত্রী নিশি সিং ভাদলি।
প্যারালিটিক স্ট্রোকে আক্রান্ত হয়ে দুই বছর যাবৎ সাংঘাতিক অসুস্থ টিভি অভিনেত্রী নিশি সিং ভাদলি।

জনপ্রিয় টিভি অভিনেত্রীর পক্ষাঘাতের চিকিৎসায় অর্থ সাহায্য চাইছেন নিঃস্ব স্বামী

  • পর পর দুই বার প্যারালিটিক অ্যাটাকের শিকার হন নিশি। এর পর থেকে তিনি শয্যাশায়ী রয়েছেন।

MUMBAI : গত দুই বছর যাবৎ সাংঘাতিক অসুস্থ টিভি অভিনেত্রী নিশি সিং ভাদলি। তাঁর চিকিৎসার খরচ জোগাতে আর্থিক সহায়তার আবেদন জানালেন স্বামী সঞ্জয় সিং ভাদলি।

ভারতের টিভি পর্দায় জনপ্রিয় মুখ নিশি হিটলার দিদি, কুবুল হ্যায়, ইশকবাজ ও তেনালি রামার মতো একাধিক হিট সিরিয়ালে অভিনয় করেছেন। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে প্যারালিটিক অ্যাটাকে পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়ায় বাড়িবন্দি হয়ে পড়েন এই বর্ষীয়ান অভিনেত্রী। কয়েক দিনের চিকিৎসায় কিছুটা সুস্থ হয়ে উঠলে ফের অ্যাটাকের শিকার হন নিশি। এর পর থেকে তিনি শয্যাশায়ী রয়েছেন।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়া-কে দেওয়া সাক্ষাৎকারে সঞ্জয় জানিয়েছেন, ‘২০১৯ সালে বাড়িতে পড়ে যান নিশি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে ৭-৮ দিন ভরতি থাকতে হয়। এই সময় তিনি কাউকে চিনতে পারতেন না। শেষ পর্যন্ত ওঁকে আমরা বাড়ি ফিরিয়ে আনি। এরপর আস্তে আস্তে তিনি ভালো হয়ে উঠছিলেন, কিন্তু রাখী বন্ধনের দিন ফের প্যারালিটিক স্ট্রোক হওয়ায় তাঁর শরীরের বাঁ অংশ পক্ষপাতগ্রস্ত হয়ে পড়ে। দেহের ওই অংশেকোনও সাড় নেই।সাহায্য ছাড়া তিনি কোনও কাজ করতে পারেন না।’

সঞ্জয় জানিয়েছেন, গত দুই বছরের চিকিৎসায় আমাদের যাবতীয় সঞ্চয় শেষ হয়ে গিয়েছে। এমনকি আমাদের ফ্ল্যাটও বন্ধক রাখতে হয়েছে। নিশি আগের চেয়ে ভালো আছেন, কিন্তু এখনও ওঁর চিকিৎসার জন্য প্রচুর অর্থ প্রয়োজন। আমরা সাহায্যের জন্য নিজেদের পরিবারের কাছেও যেতে পারছি না কারণ ওঁর পরিবারের আর্থিক অবস্থা ভালো না আর বিনোদন জগতে পা রাখার পরে আমাকে পরিবার ত্যাগ করে। 

নিশি ও সঞ্জয়ের দুই ছেলেমেয়ে। বছর উনিশের ছেলে ঠাকুরদা-ঠাকুমার সঙ্গে দিল্লিতে থাকেন এবং ১৬ বছর বয়েসি মেয়ে বাবা-মায়ের সঙ্গে মুম্বইয়ের বাসিন্দা। পেশায় লেখক সঞ্জয় স্ত্রীর যত্ন নিতেগিয়ে নতুন কাজে হাত দিতে পারেননি। সকডাউনের জেরে তাঁর রোজগারের পথ প্রায় বন্ধ।

বন্ধ করুন