বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: পুলিশকর্তার সঙ্গে পরীমনির চুম্বনের ভিডিয়ো সরাতে আইনি নোটিশ!
ভিডিয়ো সরানোর আবেদন
ভিডিয়ো সরানোর আবেদন

Pori Moni: পুলিশকর্তার সঙ্গে পরীমনির চুম্বনের ভিডিয়ো সরাতে আইনি নোটিশ!

  • থামছে না পরীমনি বিতর্ক। এবার নায়িকার ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো সরাতে আইনি নোটিশ। 

এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরীমনি। ঢালিউডের এই নায়িকা এখন কলকাতার সংবাদমাধ্যমেরও কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন। গত মাসেই মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী, প্রায় এক মাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্ত তিনি। পরীমনি জেলে থাকাকালীনই তাঁর একটি বিতর্কিত ভিডিয়ো ঘিরে শোরগোল উঠে নেটদুনিয়ায়। সেই ভিডিয়োতে (এই ভিডিয়োগুলির সত্যতা যাচাই করে দেখেনি ‘হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল’)। পুলিশ কর্তা গোলাম সাকলায়েনের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া গিয়েছিল পরীমনিকে। পুলিশ কর্তার জন্মদিনের পার্টির ওই ভিডিয়ো হু হু করে ভাইরাল হয়। সেখানে পুলিশ কর্তার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গিয়েছিল পরীমনিকে।

এবার সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে ওই ভিডিয়ো সরাতে আইনি নোটিশ পাঠালেন এক আইনজীবী। বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী তাসমিয়া নুহিয়া আহমেদ বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের এই নোটিশ পাঠান।

এর আগে হাইকোর্টও পরীমনি ও পুলিশ আধিকারিক সাকলায়েনের ব্যক্তিগত মুহূর্তের ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়া থেকে না সরানো নিয়ে বিটিআরসির ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করে। আইনজীবী তাসমিয়া নুহিয়া আহমেদ জানিয়েছেন, বিটিআরসি ভিডিয়ো সরাতে কোনো পদক্ষেপ না নিলে নোটিশের কপি সংযুক্ত করে হাইকোর্টে আবারও সম্পূরক রিট আবেদন করব।

এই বিতর্কিত ভিডিয়ো নিয়ে জেল থেকে জামিনে মুক্তি পাওয়ার পর ক্ষোভ উগরে দিয়েছেন পরীমনিও।  বাংলাদেশের ‘সময় টিভি’-র খবর অনুযায়ী, পরীমনি জানিয়েছেন, তাঁর ফোনে থাকা ভিডিয়োগুলিই প্রকাশ্যে আনা হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে গোলাম সাকলায়েনের জন্মদিন পালন হচ্ছে। এক‌টা নীল রঙের কেক কা‌টছেন পুলিশ আধিকারিক। আর তাঁর পাশেই বসে আছেন পরীমনি। দু'জনে হাত ধরে কেক কাটলেন এবং সাকলায়েনকে কেক খাইয়ে দিলেন পরী। তারপরে চুমু খেলেন তদন্তকারী অফিসারের ঠোঁটে। শুধু তাই নয়, এরপর একটা বড় কেকের টুকরো নিজের মুখে নিয়ে খাইয়ে দিতে দেখা গেল সাকলায়েনকে।

বন্ধ করুন