বাংলা নিউজ > বায়োস্কোপ > চরম অসুস্থ, দেড় বছর কোনও ছবিতে অভিনয় করবেন না পরীমনি! বন্ধ হল ‘প্রীতিলতা’-র কাজ

চরম অসুস্থ, দেড় বছর কোনও ছবিতে অভিনয় করবেন না পরীমনি! বন্ধ হল ‘প্রীতিলতা’-র কাজ

পরীমনি (ছবি-ফেসবুক)

পরীমনি জানালেন আগামী দেড় বছর কোনও ছবিতে অভিনয় করবেন না তিনি।

ঢাকার সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমনি। সম্প্রতি, অরণ্য আনোয়ার পরিচালিত 'মা' ছবির শ্যুটিংয়ে গিয়েছিলেন তিনি। গাজীপুরে ছবির শ্যুটিং চলছিল। সেখানেই আচমকা অসুস্থ অনুভব করেন পরীমনি। ঢাকার হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয় তাঁকে। মধ্যরাত থেকে শরীর খারাপ হতে থাকে পরীমনির। জ্বর-কাশি সহ করোনার লক্ষণ দেখা দেয়। সেসব উপেক্ষা করেই শ্যুটিং সেটে হাজির হয়েছিলেন নায়িকা। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। জানিয়েছেন আগামী দেড় বছর কোনও ছবিতে অভিনয় করবেন না তিনি। ফলে দীর্ঘ সময়ের জন্য আটকে গেল 'প্রীতিলতা' ছবির কাজ।

প্রসঙ্গত, এই ছবিই রাতারাতি বদলে দিয়েছে পরীমনির বিতর্কিত ইমেজ। মাদক কাণ্ডে জড়িয়ে বাংলাদেশের এই জনপ্রিয় নায়িকা তখন বিতর্কের কেন্দ্রে। তাঁকে ঘিরে মুহুর্মুহু উঠছে নিন্দার ঝড়। এমন সময় এই ছবির সেট থেকে ভাইরাল হয়ে যায় প্রীতিলতার বেশে পরিমনির লুক। ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামের প্রথম মহিলা শহিদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন অবলম্বনে তৈরি হচ্ছিল এই ছবি। এরপরেই রাতারাতি পরীমনির পক্ষে সমর্থকদের দল ভারি হয়ে উঠতে থাকে। ক্রমশ হাওয়া ঘুরে যায়। জনপ্রিয়তায় বাকি সব বাংলাদেশের তারকাদের অনেকটাই পিছিয়ে ফেলে এগিয়ে যান পরীমনি। তবে এরপরেই 'মা' ছবির শ্যুটিংয়ে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে।

এইমুহূর্তে অসুস্থ পরীমনির সঙ্গে রয়েছেন তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজ। মা হওয়ার ঘোষণা সেরেছেন দিন কয়েক আগেই, এরপর সামাজিক ভাবে বিয়েও করেন পরীমনি। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে গোপনে রাজকে বিয়ে করেছেন তিনি। তবে চলতি মাসের শুরুতে তাঁর মা হতে চলবার খবর প্রকাশ্যে আসবার পর ফের বিয়ে করেন দুজনে।সম্প্রতি, গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’র শ্যুটিং শেষ করেছেন পরীমনি। অভিনেত্রীর হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার কাজ।

উল্লেখ্য, পরীমনির এই ঘোষণা প্রসঙ্গে ‘প্রীতিলতা’র পরিচালক রাশিদ পলাশ আনন্দবাজারকে জানিয়েছেন যে অভিনেত্রীর আগত সন্তানের কথা ভেবেই শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। তাঁর কথায়, 'পরী মা হতে চলেছে। আগে হোক। ও সুস্থ হয়ে উঠুক আগে। সেটাই প্রধান কাম্য। পরী সুস্থ হয়ে উঠে সেটে ফিরুক, তারপর আবার না হয় শ্যুটিং শুরু করা যাবে।'

বায়োস্কোপ খবর

Latest News

'নিরাপদ মনে...' দিনে ডাকাতির শিকার পালক! সপ্তাহ কাটলেও এখনও আতঙ্ক তাড়া করেছে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী 11 ওভার শেষে Washington Freedom-র স্কোর 114/3 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.