বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: মা হতে চলেছেন পরীমনি, গোপন রাখলেন না সন্তানের পিতৃপরিচয়
মা হচ্ছেন পরীমনি (ছবি-ফেসবুক) 
মা হচ্ছেন পরীমনি (ছবি-ফেসবুক) 

Pori Moni: মা হতে চলেছেন পরীমনি, গোপন রাখলেন না সন্তানের পিতৃপরিচয়

  • নতুন বছরেই সুখবর দিলেন পরীমনি। মা হচ্ছেন নায়িকা, হবু সন্তানের বাবার নাম শরীফুল রাজ। 

মাদক বিতর্ক, পুলিশের শীর্ষকর্তার সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো ফাঁস-সব এখন অতীত। নতুন বছরে বিরাট সুখবর শেয়ার করলেন ঢালিউডের সবচেয়ে চর্চিত ও সবচেয়ে বিতর্কিত নায়িকা পরীমনি। মা হতে চলেছেন অভিনেত্রী। না, গল্প নয় একদম সত্যি খবর। সিনেমার পর্দায় নয় এবার বাস্তবে অন্তঃসত্ত্বা পরীমনি। এই খবর নিজের মুখে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নায়িকা। 

সোমবার বিকালে আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। তোলপাড়া ওপার বাংলার চলচ্চিত্র দুনিয়া। পরীমনি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।’ কিন্তু আচমকা মা হওয়ার খবর, কবে বিয়ে করলেন পরীমনি আর প্রেম? সব রহস্যের উপর থেকে পর্দা তুলেছেন নায়িকা। 

এমনিতে তিনি সাহসী ও স্বাধীনচেতা। তবে গোপন রাখলেন না সন্তানের পিতৃপরিচয়। পরীমনি জানিয়েছেন অক্টোবর মাসেই শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। এদিন ফেসবুকে বিকাল চারটের পর একটি ছবি পোস্ট করেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ ক্যাপশনের শেষে ফূর্তি ও ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা। একই ছবি নিজের ফেসবুকের দেওয়ালেও পোস্ট করেছেন পরীমনি। 

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরীমনি-রাজ। সেই ছবির শ্যুটিং সেটেই প্রেম আর বিয়ে আর নতুন বছরের শুরুতেই মা হওয়ার খবর দিলেন পরীমনি। তিনি জানিয়েছেন, ‘মা হওয়ার খবর জানার পর থেকে রাজ আমাকে দিগুণ কেয়ার করছে। আপাতত শুটিং থেকে দূরে থাকব। সন্তান জন্ম নেওয়ার পর সুস্থ হয়েই কাজ ফিরব’। 

 

বন্ধ করুন