বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: শ্যুটের মাঝে হঠাৎই অসুস্থ প্রেগন্যান্ট পরীমনি, করোনা সন্দেহে ভরতি ঢাকা হাসপাতালে
পরীমনি (ছবি-ফেসবুক)

Pori Moni: শ্যুটের মাঝে হঠাৎই অসুস্থ প্রেগন্যান্ট পরীমনি, করোনা সন্দেহে ভরতি ঢাকা হাসপাতালে

করোনা সন্দেহে ঢাকা হাসপাতালে ভর্তি পরীমনি। করোনা টেস্টে করা হয়েছে নায়িকার। রিপোর্ট হাতে আসতে সময় লাগবে।

ঢালিউডের সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমনি। বৃহস্পতিবার অরণ্য আনোয়ার পরিচালিত 'মা' ছবির শ্যুটিংয়ে গিয়েছিলেন তিনি। গাজীপুরে ছবির শ্যুটিং চলছিল। সেখানেই আচমকা অসুস্থ অনুভব করেন পরীমনি। ঢাকার হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয় তাঁকে।

পরীমনি নিজেই বাংলাদেশের গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, ‘হাসপাতালে আছি। করোনা পরীক্ষার জন্য নমুনা নিয়েছে। ফল পেতে সময় লাগবে। বাকিটা এখনও জানি না।’ বুধবার সকাল থেকে টানা শ্যুটিং হওয়ার কথা ছিল অভিনেত্রীর আসন্ন এই ছবির। 

জানা গেছে, বুধবার মধ্যরাত থেকে শরীর খারাপ হতে থাকে পরীমনির। জ্বর-কাশি সহ করোনার লক্ষণ দেখা দেয়। সেসব উপেক্ষা করেই শ্যুটিং সেটে হাজির হয়েছিলেন নায়িকা। 

এ বিষয়ে ‘মা’ সিনেমার পরিচালক অরণ্য আনোয়ার বলেন, ‘গাজীপুরে টানা কয়েক দিন শ্যুটিং করার কথা ছিল। কিন্তু পরীমনির শারীরিক অবস্থা খারাপ দেখে বুধবার সকালেই শ্যুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। আগে জীবন পরে শ্যুটিং। কিন্তু পরীমনিই বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শ্যুটিং শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে ঢাকায় হাসপাতালে ভর্তি করানো হয়'।

অসুস্থ পরীমনির সঙ্গে রয়েছেন তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজ। মা হওয়ার ঘোষণা সেরেছেন দিন কয়েক আগেই, এরপর সামাজির ভাবে বিয়েও করেন পরীমনি। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে গোপনে রাজকে বিয়ে করেছেন তিনি। তবে চলতি মাসের শুরুতে তাঁর মা হতে চলবার খবর প্রকাশ্যে আসবার পর ফের বিয়ে করেন দুজনে।

সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’র শ্যুটিং শেষ করেছেন পরীমনি। অভিনেত্রীর হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার কাজ।

 

 

বন্ধ করুন