বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: মাত্র ৭ দিন প্রেম করেই বিয়ে! চতুর্থ না পঞ্চম পরীমনির কত নম্বর স্বামী রাজ?
স্বামী রাজের সঙ্গে জন্মদিনের পার্টিতে পরীমনি

Pori Moni: মাত্র ৭ দিন প্রেম করেই বিয়ে! চতুর্থ না পঞ্চম পরীমনির কত নম্বর স্বামী রাজ?

  • মাত্র সাত দিনের মাথায় বিয়ে! এটা বোধ হয় পরীমণির পক্ষেই সম্ভব।

মা হতে চলেছেন ওপার বাংলার সবচেয়ে আলোচিত আর বিতর্কিত নায়িকা পরীমনি। দু-দিন আগে এই খবর সামনে আসবার পর থেকে তাজ্জব দুই বাংলার সংবাদমাধ্যম। মা হওয়ার খবর প্রকাশ্যে আনবার পর নায়িকা জানান গত অক্টোবর মাসেই ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। একেই সঙ্গে পরীমনির বিয়ে এবং সন্তানসম্ভবা হওয়ার খবর আগুনের মতো ছড়িয়ে পরে। 

কখনও যৌন হেনস্থা, কখনও মাদক মামলা, তো কখনও একাধিক বিয়ে বা প্রেম সম্পর্ক। কাজের বাইরে এই সকল কারণে সারাক্ষণ চর্চায় থাকেন পরীমনি। যৌন হেনস্থার মামলায় সাংবাদিক বৈঠক ডেকে কান্নায় ভেঙে পড়া থেকে, মাদককাণ্ডে ফেসবুক লাইভে এসে কান্না- সবেতেই খুল্লমুখুল্লা পরীমনি। কিন্তু রাজের সঙ্গে বিয়েটা বেমালুম চেপে গিয়েছিলেন পরীমনি। কিন্তু কেন? নায়িকার সাফাই, ‘পরে বড়ো করে অনুষ্ঠান করে সবাইকে জানাতে চেয়েছিলাম’। 

জেলমুক্তির পর গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন পরীমনি। তারিখটা ১১ অক্টোবর। আর এই ছবিতে পরীর নায়ক রাজ। আর সাতদিন পরেই রাজকে বিয়ে করে নেন পরীমনি! না, সিনেমার গল্প নয় এটাই বাস্তব। 

স্বামী রাজের সঙ্গে পরীমনি
স্বামী রাজের সঙ্গে পরীমনি

তবে বাংলাদেশের সংবাদমাধ্যম হোক আর সোশ্যাল মিডিয়া সর্বত্রই চর্চা, ‘পরীমনির পাঁচ নম্বর বিয়ের স্থায়িত্ব কতদিনের জন্য?’ শরীফুল রাজ কি সত্যি পরীমনির পাঁচ নম্বর স্বামী? সেই নিয়ে বিতর্ক রয়েছে। শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি শোবিজ দুনিয়ায় আসবার আগেই দূর সম্পর্কের দাদা সমাইল হোসেনকে বিয়ে করেছিলেন। সালটা ২০১০,  দু বছর পর ফেরদৌস কবীর সৌরভ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় পরীমনির। তাঁর ইচ্ছেতেই নাকি পরীমনির অভিনয় দুনিয়ায় আসা। কেউ কেউ তো দাবি করেন সৌরভের সঙ্গে নাকি বিবাহবিচ্ছেদই হয়নি পরীমনির। তবে তাঁদের পথ আলাদা হয়েছে বহুযুগ আগে। 

সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে রাজের হাত ধরলেন পরীমনি
সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে রাজের হাত ধরলেন পরীমনি

কেরিয়ারের একেবারে গোড়ায় প্রযোজক নজরুল ইসলাম রাজের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল পরীমনির, কিন্তু তাঁরা বিয়ে করেননি। এরপর ২০২০ সালের ১৪ই এপ্রিল সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী। গত বছর এপ্রিলে তাঁদের বিয়ের তারিখ পাকা ছিল, তবে সম্পর্ক টেকেনি। অনেকেই বলেন তামিম-পরীমনির বিয়েটা হয়ে গিয়েছিল। এখানেই শেষ নয়, ২০২১ সালের মার্চে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে খুবই অল্প দিনের পরিচয়ে বিয়ে করেন পরীমনি। তবে তিন মাসও টেকেনি সেই বিয়ে। 

তামিম হাসানের সঙ্গে পরীমনির বিয়ে হয়েছিল কিনা তা নিয়ে দ্বিমত রয়েছে, তাই শরীফুল রাজ পরীমনির চতুর্থ না পঞ্চম স্বামী এই প্রশ্নের জবাব একমাত্র পরীমনিরই জানা। তবে সবার প্রার্থনা এবার অন্তত মন টিকিয়ে সংসার করুক পরীমনি। কেউ কেউ তো বলছেন, এবার যখন মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তখন রাজের সঙ্গে বিয়েটা টিকে যাবে বোধহয়!

 

 

বন্ধ করুন