বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: অসুস্থ পরীমনি! অভিনেত্রী ছুটলেন হাসপাতালে
পরীমনি
পরীমনি

Pori Moni: অসুস্থ পরীমনি! অভিনেত্রী ছুটলেন হাসপাতালে

  • হাসপাতালে পরীমনি। কাজে ফেরার দুই দিন পর অসুস্থ হয়ে পড়লেন ঢালিউডের লাস্যময়ী নায়িকা।

অসুস্থতার কারণে হাসপাতালে ছুটতে হল অভিনেত্রী পরীমনিকে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর নিজের কাজেও ফিরেছেন তিনি। অভিনেত্রী নিজেই তাঁর ফেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এই খবর জানিয়েছেন। ওই হাসপাতালের লোকেশনও ট্যাগ করেছেন তিনি।

রবিবার সামাজিক মাধ্যমে কয়েকটি ছবি পোস্ট করেন পরীমনি। ঢাকার এভারকেয়ার হাসপাতালে পৌঁছন বাংলাদেশের এই নায়িকা। নিজেই হাসপাতাল থেকে ছবি পোস্ট করে অনুরাগীদের জানান সে কথা। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, ‘এই একটার সঙ্গে আমার কোনো ব্রেকআপ নাই’। সঙ্গে দুটি ইমোজি জুড়ে দিয়েছেন। তাঁর পরনে ছিল ধূসর সবুজ রঙের টপ, মুখে মাস্ক এবং চোখে সানগ্লাস।

গত ১ সেপ্টেম্বর কারাগার থেকে জামিনে মুক্তি পান অভিনেত্রী। সেদিনই নায়িকার আইনজীবী সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, সুস্থতার জন্য পরীমনিকে চিকিৎসকের কাছে যেতে হবে। অবশেষে চিকিৎসকের কাছে যাওয়ার খবরটি জানালেন অভিনেত্রী নিজেই।

এর আগে সংবাদমাধ্যমকে পরীমনি জানিয়েছিলেন, তিনি কয়েক দিন ধরে ঠান্ডাজনিত সমস্যায় ভুগছেন। জ্বরও ছিল তাঁর। তার অনেক দিন ধরে ভার্টিগো (মস্তিষ্কে পীড়া হয় এবং ভারসাম্যহীনতা তৈরি হয়) রোগ আছে। অনেক দিন ধরেই রোগটির জন্য ভুগছেন তিনি। এই রোগের চিকিৎসার জন্য তাঁকে ভারতে আসতে হয়েছিল বলে জানান। 

রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ সিনেমায় অভিনয় করছেন পরীমনি। গত মঙ্গলবার ও বুধবার ‘মুখোশ’ ছবিতে ডাবিংয়ে অংশ নেন নায়িকা। 

 

বন্ধ করুন