বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: প্রীতিলতার সাংবাদিক সম্মেলনে পরীমনি! মাদক-কাণ্ড উঠে এল সেখানেও
পরীমনি। 
পরীমনি। 

Pori Moni: প্রীতিলতার সাংবাদিক সম্মেলনে পরীমনি! মাদক-কাণ্ড উঠে এল সেখানেও

  • কালো শাড়িতে এদিন সাংবাদিক সম্মেলনের কেন্দ্রবিন্দু ছিলেন ‘প্রীতিলতা’ পরীমনি। 

'মিট দ্য প্রীতিলতা'-য় আজ সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনি। প্রীতিলতা ওয়াদ্দেদারের একটা চিঠি দিয়েই শুরু হয় এদিনের সম্মেলন। যেটা বিপ্লবিনী লিখেছিলেন তাঁর মায়ের উদ্দেশে। বিপ্লবী প্রীতিলতার আত্মাহুতি দিবসে তাঁকে স্মরণ করা হল এদিন। স্বাধীনতা সংগ্রামের অন্যতম মুখ প্রতীলতা ওয়াদ্দেদারের ভূমিকায় পরীমনির অভিনয় করার কথা সকলেই জানেন। পরিচালক রাশিদ পলাশের ছবির জন্য শুধু ওপার বাংলা নয়, মুখিয়ে আছেন এপার বাংলার মানুষও। 

এদিন সাংবাদিক সম্মলনের কেন্দ্রবিন্দুতে ছিলেন বাংলাদেশের এই মুহূর্তের সবচেয়ে বিতর্কিত নায়িকা পরীমনি। মাদককাণ্ডে প্রায় একমাস জেলে ছিলেন। আপাতত জামিনে বাইরে থাকলেও মামলা চলছে। দোষ প্রমাণ হলে কারাদণ্ড হতে পারে। তবে, প্রথম থেকেই পরিচালক পলাশ জানিয়েছেন, প্রতীলতার চরিত্রে তিনি পরী ছাড়া আর কারও কথা ভাবছেন না। 

জানা গেল, 'প্রীতিলতা' ছবিতে তিনি ঐতিহাসিক চরিত্র প্রীতিলতা ওয়াদ্দেদার ছাড়াও বর্তমান যুগের মেয়ে অলিভিয়ার চরিত্রে অভিনয় করছেন। দু'টি চরিত্রের আলাদা আলাদা চেহারায় দেখা গিয়েছে তাঁকে। ছবির কাজ আরও কিছুটা বাকি। যা নভেম্বর মাসেই শুরু করার কথা। 

তবে, ছবি ছাড়াও এদিন ব্যক্তিগত বিষয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হল পরীমনিকে। অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হল, ‘সম্প্রতি তাঁকে নিয়ে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনায় যে প্রতিবাদী ভাবমূর্তিরর পরীমণিকে অনেকেই দেখতে পেয়েছেন, বিপ্লবী প্রীতিলতার চরিত্রের সঙ্গে তা কি কোথাও মিলছে?’ যার উত্তরে পরীমনির সাফ জবাব, ‘আমি সেরকমভাবে কখনও ভাবিনি’। 

এদিন কোনও রকম বিতর্ক নিয়ে কথা বলেননি তিনি। বরং, কালো শাড়িতে ছড়িয়ে পড়ছিল ব্যক্তিত্ব। স্নিগ্ধ চেহারায় হাজির হয়েছিলেন 'মিট দ্য প্রীতিলতা'য়।

বন্ধ করুন