বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: নুসরতের জায়গায় পরীমনি, বিতর্কের মাঝেই ‘রাবেয়া’ হয়ে সামনে এলেন নায়িকা
পরীমনি (ছবি-ফেসবুক)
পরীমনি (ছবি-ফেসবুক)

Pori Moni: নুসরতের জায়গায় পরীমনি, বিতর্কের মাঝেই ‘রাবেয়া’ হয়ে সামনে এলেন নায়িকা

  • পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের আসন্ন ওটিটি প্রোজেক্ট ‘গুনিন’-এর রাবেয়া হচ্ছেন পরীমনি। 

মাদককাণ্ড বিতর্ক ঘিরে রয়েছে পরীমনিকে। কিন্তু শত বিতর্কের মাঝেও কাজ থেকে বিরতি নেওয়ার মুডে নেই নায়িকা। প্রায় এক মাস জেলবন্দি থাকায়, তাঁর কাজের ক্ষতি হয়েছে বিস্তর। এবার পুরোদমে ময়দানে নেমে পড়েছেন পরীমনি। দিন কয়েক আগেই ডাবিং স্টুডিও-তে দেখা মিলেছিল পরীমনির, এবার নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন। 

গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি ছবি ‘গুনিন’ এ নুসরত ফারিয়ার জায়গা নিলেন পরীমনি। প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে বানানো হবে চলচ্চিত্রটি। বাংলাদেশের এক ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে এই ছবি। ‘গুনিন’ ছবিতে রাবেয়ার চরিত্রে দেখা যাবে পরীমনিকে; এই চরিত্রে অভিনয় করবার কথা ছিল নুসরত ফারিয়ার, তবে ডেট সমস্যার জেরে সরে দাঁড়ান তিনি। 

নতুন প্রোজেক্ট নিয়ে উচ্ছ্বসিত পরীমনি। তিনি জানান,‘সেলিম ভাইয়ের পরিচালনায় আমার অভিনীত স্বপ্নজাল ছবিটি দর্শকরা পছন্দ করেছিলেন। তার সঙ্গে আবারও কাজ করতে যাচ্ছি। এটা আমার জন্য ভীষণ আনন্দের। ছবির গল্প আমাকে মুগ্ধ করেছে। দর্শকরা দারুণ গল্পের একটি চলচ্চিত্র পেতে যাচ্ছে।’

 শুক্রবারই পরীমনির সঙ্গে আনুষ্ঠানিকভাবে এই ছবির চুক্তি স্বাক্ষর করেন পরিচালক। গুনিনের রাবেয়া চরিত্রে পরীমনিকে নির্বাচনের কারণে হিসেবে গিয়াস উদ্দিন সেলিম জানান, ‘পরীমনির সঙ্গে আগে আমার কাজের অভিজ্ঞতা আছে; আমার মনে হয়েছে রাবেয়া চরিত্রে ও ভালো করবে’।

পরিচালকের সঙ্গে চিত্রনাট্য হাতে পরীমনি
পরিচালকের সঙ্গে চিত্রনাট্য হাতে পরীমনি

পরিচালকের কথায়, আগামী ১০ অক্টোবর থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং। পরীমনি ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ।

বন্ধ করুন