বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: বাংলাদেশের নায়িকা কাঁধে নিলেন সাংবাদিকের দায়িত্ব, পরীমনি ফের খবরে
পরীমনি।
পরীমনি।

Pori Moni: বাংলাদেশের নায়িকা কাঁধে নিলেন সাংবাদিকের দায়িত্ব, পরীমনি ফের খবরে

  • জেল থেকে বেরিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন চর্চিত এই অভিনেত্রী।

মাদক মামলায় প্রায় ১ মাস জেল হেফাজতে ছিলেন বাংলাদেশের এই মুহূর্তের সবথেকে চর্চিত নাম পরীমনি। জেল থেকে হেফাজতে বেরিয়েও খবরে আছেন। কখনও শেখ হাসিনাকে চিঠি লিখছেন, তো কখনও আবার বান্ধবীর থেকে উপহার পাচ্ছেন ১ লাখের আইফোন। সোনার নুপুর খুলে পরিয়ে দিচ্ছেন ইন্ডাস্ট্রির সহকর্মীকে। তাই চর্চার কেন্দ্রবিন্দু থেকে নড়চড় হচ্ছে না তাঁর। 

তবে এবার পরীমনি ফিরলেন তাঁর আসল জায়গায়। অর্থাৎ অভিনয় শুরু করলেন ফের। বাংলাদেশের এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী গত সপ্তাহের মঙ্গল ও বুধবার ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। ‘মুখোশ’ সিনেমায় পরীমনির সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা রোশন। এই সিনেমায় একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।

ডাবিং প্রসঙ্গে ঢালিউডের এই অভিনেত্রী জানান, কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমাকে আমার সিনেমার জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি সিনেমার মাধ্যমেই ফিরিয়ে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই।

স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের ভূমিকাতেও দেখা যাবে পরীমনিকে। পরীমনির মাদক মামলার জন্য শ্যুটিং শিডিউল খানিক পিছিয়েছে। তবে ছবির পরিচালক রাশিদ পলাশ জানিয়ে দিয়েছেন, তাঁর ছবি ‘প্রীতিলতা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করবেন পরীমনিই। অন্য কোনও ভাবনাই তাঁর মাথায় নেই। সবসময় তিনি নায়িকার পাশে আছেন। 

প্রসঙ্গত, গত ৪ আগস্ট গ্রেফতার হওয়ার পর তিন দফা রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। ২৪ দিনের মাথায় কারাগার থেকে মুক্তি পেয়ে বনানীর বাড়িতে ফেরেন তিনি।

বন্ধ করুন