বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: 'ওর ডেডবডি দেখে এসেছি...' জীবিত শরিফুল আদতে মৃত পরীমনির কাছে! কেন এমন বললেন বাংলাদেশি অভিনেত্রী?

Pori Moni: 'ওর ডেডবডি দেখে এসেছি...' জীবিত শরিফুল আদতে মৃত পরীমনির কাছে! কেন এমন বললেন বাংলাদেশি অভিনেত্রী?

জীবিত শরিফুল আদতে মৃত পরীমনির কাছে!

Pori Moni: পরীমনি বর্তমানে কলকাতায়। ফেলু বক্সি ছবির শ্যুটিং শুরু করলেন তিনি। আর তার ফাঁকেই কী জানালেন অভিনেত্রী?

পরীমনি বর্তমানে ছেলে পদ্মকে নিয়ে কলকাতায়। তিনি এখানে ফেলু বক্সি ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন। এখানে তাঁর সঙ্গে দেখা যাবে সোহম চক্রবর্তী এবং মধুমিতা সরকারকে। সেই ছবির শ্যুটিংয়ের ফাঁকে কেরিয়ার থেকে ছেলে, সহকর্মী নিয়ে কী জানালেন বাংলাদেশি অভিনেত্রী?

সোহম এবং মধুমিতাকে নিয়ে কী জানালেন পরীমনি?

আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে পরীমনি জানিয়েছেন বাংলাদেশে মধুমিতা দারুণ জনপ্রিয়। তবে তিনি তাঁর নামে নয়, বরং বোঝে না সে বোঝে না ধারাবাহিকের চরিত্র পাখির নামে বেশি বিখ্যাত। সেই স্মৃতি হাতড়ে এদিন তিনি বলেন, 'আমাদের ওখানে মধুমিতার নাম সবাই যত না বেশি জানে তার থেকে অনেক বেশি ওকে সবাই পাখি হিসেবে চেনে। তাহলেই ভাবুন ওর ওই চরিত্রটা কতটা জনপ্রিয় হয়েছিল! আর সোহমের অমানুষ দেখে তো আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম।' তবে এদিন অভিনেত্রী জানান শ্যুটিংয়ের পর যেহেতু তিনি তাঁর ছেলের কাছে দ্রুত পৌঁছতে চান তাই এখনও জমিয়ে আড্ডা হয়নি। বা একসঙ্গে শট হয়নি। তাই তেমন আলাপ হয়নি মধুমিতা এবং সোহমের সঙ্গে।

আরও পড়ুন: কোনও রাখঢাক নেই, বিমানবন্দরে সবার সামনেই পোশাক খুলে ফেললেন উরফি! তারপর?

আরও পড়ুন: রচনার পর এবার নির্বাচনের টিকিট পেলেন দিদি নম্বর ওয়ানের প্রাক্তন স্বামী, কোন কেন্দ্র থেকে লড়বেন সিদ্ধান্ত?

পরীমনিকে নিয়ে নানা বিতর্ক আছে। সেটা নিয়ে কী মত?

এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, 'আমায় আসলে সবাই ভুল বোঝে। মাঝে মধ্যে আমায় নিয়ে যা যা লেখা হয় সেটা দেখে নিজেই হতবাক হয়ে যাই যে এটা কি আমাকে নিয়েই লেখা হয়েছে?' কিন্তু ভুল ধারণাগুলো কী? এর জবাবে তিনি জানান অনেকে ভাবেন পরীমনির অনেক প্রেমিক, তিনি শ্যুটিংয়ে আসেন না, ইত্যাদি। এই রতিবাগুলোর কোনওটাই সত্যি নয় বলে তাঁর দাবি।

শরিফুলকে নিয়ে কী বললেন পরীমনি?

এদিন পরীমনি জানান তাঁর জীবনে একটাই প্রেম তাঁর সন্তান। তিনি বিয়ে বা প্রেমে আর বিশ্বাসী নন। একই সঙ্গে প্রাক্তন শরিফুলের প্রসঙ্গে বলেন, 'ওর নাম মুখে আনতে চাই না। ওকে ঘৃণা করি। ও আমার কাছে মৃত। আমি ওর ডেডবডি দেখে এসেছি।'

আরও পড়ুন: 'কারও সংসার ভাঙিনি...' 'বর চোর' নন মনে করালেন দোলন,মায়ের বয়সী সতীনের সঙ্গে সম্পর্ক কেমন দীপঙ্কর-পত্নীর?

কলকাতায় কি এবার পাকাপাকি ভাবে থাকতে চান পরীমনি?

এই বিষয়ে তিনি জানিয়েছেন কলকাতা তাঁর খুবই পছন্দের শহর। তিনি চান বাংলাদেশে ছয় মাস আর এখানে ছয় মাস থাকতে। বাড়ি কেনারও পরিকল্পনা করছেন তিনি এখানে।

বায়োস্কোপ খবর

Latest News

বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের DC vs GT, IPL 2024: ১০০তম ম্যাচে বড় নজির শুভমনের, ভেঙে দিলেন কোহলির রেকর্ড ‘‌রাহুল গান্ধী কি নিজেকে কোনও মাওবাদী নেতা ভাবেন?’‌ আক্রমণ করলেন দেবেগৌড়া

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.