বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: মাদক-কাণ্ডে স্থায়ী জামিন পেলেন পরীমনি
পরীমনি (ছবি-ফেসবুক)
পরীমনি (ছবি-ফেসবুক)

Pori Moni: মাদক-কাণ্ডে স্থায়ী জামিন পেলেন পরীমনি

  • মাদকের মামলায় জামিনের মেয়াদ বাড়াতে রবিবার ঢাকার হাকিম আদালতে যান গিয়েছিলেন অভিনেত্রী পরীমনি। বিচারক তাকে স্থায়ী জামিন দিয়েছে।

বনানী থানার মাদক আইনের মামলায় অভিনেত্রী পরীমনিকে স্থায়ী জামিন দিয়েছে ঢাকার মহানগর হাকিম আদালত। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ মামলার নথিপত্র জমা দেওয়ার পর রবিবার ছিল মামলার ধার্য তারিখ। পরীমনি এদিন আইনজীবীর মাধ্যমে আদালতে স্থায়ী জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। 

শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদার অভিযোগপত্র গ্রহণ করে পরীমনির জামিন মঞ্জুর করেন। বিচারের পরবর্তী ধাপের জন্য মামলার নথিপত্র মহানগর দায়রা জজ আদালতে বদলির নির্দেশ দেন। এ মামলার অভিযোগপত্রভুক্ত তিন আসামির মধ্যে পরীমনির পাশাপাশি কবীর হোসেনকেও জামিন দিয়েছে আদালত। আর পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু এ মামলায় স্থায়ী জামিনে রয়েছেন।

পরীমনি পক্ষে জামিন শুনানি করেন আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগরের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন।

গত ৪ঠা অগস্ট মাদক আইনের আওতায় গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী পরীমনি। সেইসময়ই তাঁর ব্যবহৃত গাড়ি, ল্যাপটম, আইফোনসহ একাধিক ডিজিটাল সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছিল। পরবর্তী সময়ে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে রেহাই পান এই বাঙালি নায়িকা।

পরীমনির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা, বিতর্কের শেষ নেই। তবে ইতিমধ্যেই কাজের জগতে ফিরেছেন নায়িকা। সম্প্রতি নিজের আসন্ন ছবি 'প্রীতিলতা'র সাংবাদিক বৈঠকেও শামিল হয়েছিলেন তিনি। তবে মাদক-বিতর্ক নিয়ে মুখ খোলেনি নায়িকা। শুধু বলেন, ‘আমার উপর বিশ্বাসের মর্যাদা রাখব‌ই। সব জবাব পর্দায়।’

 

বন্ধ করুন