বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni-Razz: ‘২৪ ঘণ্টার মধ্য ডিভোর্স চাই’, লাইভে এসে কান্না পরীমনির! স্বামী রাজের জন্য রাখলেন শর্ত

Pori Moni-Razz: ‘২৪ ঘণ্টার মধ্য ডিভোর্স চাই’, লাইভে এসে কান্না পরীমনির! স্বামী রাজের জন্য রাখলেন শর্ত

রাজের থেকে ডিভোর্স চান পরীমনি। 

বাংলাদেশের এক অনুষ্ঠানে লাইভে এসে স্বামী শরিফুল রাজের কাছে ডিভোর্স চাইলেন পরীমনি। সাফ জানালেন, তিনি শুধু রাজ্যের মায়ের পরিচয়েই থাকতে চান। 

২৯ মে রাতে ভিডিও ফাঁস হওয়ার ঘটনা নিয়ে জলঘোলা এখনও অব্যাহত। এই দিন রাতে বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজের ফেসবুকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়। ১৮ মিনিটের মাথায় তা মুছেও ফেলা হয়। যদিও ততক্ষণে তা ছড়িয়ে পড়েছে একাধিক ফেসবুক পেজে ও গ্রুপে। এরপর পরীমনি আঙুল তোলেন সুনেরাহর দিকে। আর সুনেরাহ পালটা দোষ দেন পরীমনিকে। 

এরই মধ্যে সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশা মামলা করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন এবং নিজেদের বক্তব্য জানিয়ে ফেসবুকে স্টেটাসও দিয়েছেন। পরীমনির দিকে আঙুল উঠলে, তিনি সাফ জানান সেই সময় রাজ বাড়িতেই ছিলেন না। ফলে তাঁর পক্ষে রাজের মোবাইল হাতে পাওয়াও সম্ভব নয়।

এসব বিতর্কের মাঝেই বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলো-র  ‘মেরিল ক্যাফে লাইভ’, ‘যাহা বলিব সত্য বলিব’-র অনুষ্ঠানে এসে রাজ পরীমনিকেই দোষ দেন ভিডিয়ো ফাঁস করা নিয়ে। সঙ্গে যদিও তাঁকে বলতে শোনা যায়, ‘বেবি, আই লাভ ইউ। যা-ই হোক না কেন, আনন্দে থেকো। আমরা আমাদের সন্তানকে ভালো রাখব।’ পরীর ব্যাপারে রাজ আরও যোগ করেন, ‘আমি আমার সন্তানের মা-কে সম্মান করি’। 

ওই একই অনুষ্ঠানে যোগ দেন এরপর পরীমনিও। সেখানে এসে তিনি লাইভেই কেঁদে ফেলেন। সোজাসুজি জানিয়ে দেন তিনি আর রাজের বউয়ের পরিচয়ে থাকতে চান না। ডিভোর্স দেন। রাজ্যের মা হয়েই তিনি খুশি। পরীমনি বলেন, ‘সন্তানের মাকে সম্মান করি। এ কথা গণমাধ্যমে এসে বললেই হয় না, কাজ করে দেখাতে হয়। যে মানুষ জনসমক্ষে আমায় অসম্মান করে তেমন ফেক মানুষের সঙ্গে আমি থাকতে চাই না। রাজ্য বড় হয়ে এসব কিছুই দেখবে।’

সঙ্গে রাজের উদ্দেশে বার্তা দিয়ে তিনি স্পষ্টভাবে জানিয়ে দেন, ‘শুধু মুখে বলো আমাদের একটা বেবি আছে। এ কথাটা সুস্থ ভাবে নিজের মাথায় ঢোকাও। আমি আর কোনও সমঝোতা করতে চাই না।’

সেদিনের অনুষ্ঠানে পরীমনিকে বলতে শোনা যায়, তাঁর ব্যক্তিগত জীবন বারবার খবরে আসায় তাঁর ভক্ত-অনুসারীরা বিরক্ত হচ্ছেন বলেও তিনি মনে করেন। তাই জন্য তিনি ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

‘দেখতে পাচ্ছি না..’, কন্টাক্ট লেন্সই কালপ্রিট! দৃষ্টিশক্তি হারাতে বসছেন জেসমিন ‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.