বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni Son: দেড় বছরের ছেলে গুরুতর অসুস্থ! পদ্মকে কোলে নিয়ে কলকাতায় ছুটে এলেন পরীমনি

Pori Moni Son: দেড় বছরের ছেলে গুরুতর অসুস্থ! পদ্মকে কোলে নিয়ে কলকাতায় ছুটে এলেন পরীমনি

অসুস্থ পদ্ম 

Pori Moni Son: ফুড পজেজিনিং-এর জেরে গুরুতর অসুস্থ রাজ্য। সাত দিন ঢাকার হাসপাতালে ভর্তি থাকার পরেও পরিস্থিতি বদলায়নি, দেরি না করে কলকাতায় হাজির পরীমনি।

ভালো নেই পরিমনির দেড় বছরের শিশুপুত্র রাজ্য ওরফে পদ্ম। দিন কয়েক আগেই ছেলের অসুস্থতার খবর ফেসবুক পোস্টে জানিয়েছিলেন বাংলাদেশের এই বিতর্কিত নায়িকা। খাদ্যে বিষক্রিয়ার জেরে পরিমনি, তাঁর ছেলে পদ্ম-সহ বাড়ির আরও অনেকেই অসুস্থ হয়ে পড়েন বলে জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু পদ্ম খুবই অসুস্থ, জানিয়েছিলেন পরী।

টানা সাত দিন ঢাকার এক হাসপাতালে চিকিৎসাধীন ছিল পরীমনি-পুত্র। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসার জন্য ছেলেকে নিয়ে কলকাতায় ছুটে এসেছেন পরীমনি। বুধবার সন্ধ্যায় ঢাকা থেকে কলকাতায় আসেন পরীমনি। জানা গিয়েছে রাজ্যর শরীরে দু-রকমের ভাইরাস মিলেছে।

কিছুদিন আগেই ফেসবুক পোস্টে পরীমনি জানিয়েছিলেন, রাস্তার পাশের দোকানের ফল খেয়ে অসুস্থ হয়ে পড়েন তাঁরা। পারিবারিক অনুষ্ঠানের জন্য গত ৩ জানুয়ারি পিরোজপুরে গিয়েছিলেন পরীমনি। ১১ জানুয়ারি ঢাকায় ফেরেন। ফেরার পথেই রাস্তার পাশের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন পরিমনি ও পদ্ম। বুধবার পরিমনির কলকাতায় আসার কথা ফেসবুক পোস্টে জানান প্রযোজক চয়নিকা চৌধুরী।

মায়ের মতোই পরীকে আগলে রাখেন চয়নিকা। তিনি ফেসবুকে লেখেন,‘হাসপাতালে টানা সাত দিন থাকার পর ছেলের চিকিৎসার জন্য কলকাতার পথে পরীমনি। পদ্ম খুব খুব অসুস্থ। তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্তু কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মর জন্য পরীর জন্য দোয়া করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল। অনেক কান্না পাচ্ছে তোমাদের এয়ারপোর্টে বিদায় দেওয়ার সময়।’

<p>কলকাতায় পরিমনী </p>

কলকাতায় পরিমনী 

চয়নিকা আরও যোগ করেন, ‘পরী, আমি জানি তুমি ফাইটার। তুমি অনেক বুদ্ধিমতী, তুমি অনেক ধৈর্যশীল। তুমি একাই সব পারবে। আমি শিওর। তুমি জয়ী হয়েই আসবে। তোমার ছেলে বড় হয়ে তোমার এই জীবনের গল্প মনে রাখবে আর গর্ব অনুভব করবে।’

প্রসঙ্গত, পরিমনী ও তাঁর পঞ্চম স্বামী শরীফুল রাজের একমাত্র পুত্র রাজ্য। গত বছরেই শরীফুলের সঙ্গে বিচ্ছেদ হয় পরিমনীর। একাই ছেলেকে বড় করে তুলছেন পরিমনি। গত কয়েক মাসে নায়িকার জীবনে বিরাট ঝড় বয়ে গিয়েছে। ছোটবেলায় বাবা-মা'ক হারানো পরিমনীকে মানুষ করেছেন যে দাদু, তিনিও মৃত। নভেম্বরে প্রয়াত হন পরিমনীর নানা।

এদিকে ১৯ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরীমনি অভিনীত নতুন সিনেমা ‘কাগজের বউ’। এ ছবির পরিচালকও চয়নিকা চৌধুরী। এই ছবির সাংবাদিক বৈঠকে ছেলের অসুস্থতার জন্যই হাজির হননি পরিমনী।

 

বায়োস্কোপ খবর

Latest News

বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী ‘বুড়ো’ বরকে ডাকলেন ‘মাম্মা’! কাঞ্চন শক্ত করে জড়িয়ে, ছবিতে কী লিখলেন শ্রীময়ী ৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.